1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য হলেন অ্যাড. শামসুল আবেদীন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৪ মার্চ, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির অনুমোদন দেয়া হয়েছে। গত মঙ্গলবার বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত পত্রে এই কমিটির অনুমোদন দেয়া হয়। খন্দকার গোলাম মওলা নকশেবন্দীকে চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে সদস্য সচিব ও অ্যাডভোকেট শামসুল আবেদীনকে সদস্য করে ৯৪ সদস্যের এ কমিটির অনুমোদন করা হয়েছে।
উল্লেখ্য, অ্যাডভোকেট শামসুল আবেদীন বর্তমানে সুনামগঞ্জ জজকোর্টের অতিরিক্ত পি.পি.। একইসাথে তিনি সুনামগঞ্জ জেলা শিল্পকলা একাডেমির সাধারণ স¤পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি কেন্দ্রীয় আওয়ামী যুবলীগ (নানক আজম পরিষদ)-এর সাবেক সদস্য।
অ্যাডভোকেট শামসুল আবেদীন ১৯৮৫ সালে স্বৈরশাসক এরশাদের শাসনামলে কারাবরণ করেন। বর্তমান আওয়ামীলীগ সরকারের সকল রাজনৈতিক ও উন্নয়নমূলক কর্মকা-ে ও প্রতিটি কর্মসূচিতে তিনি সক্রিয় অংশগ্রহণ করেন। তত্ত্বাবধায়ক সরকারের আমলে প্রতিটি দলীয় কর্মকা-ে সক্রিয় ভূমিকা পালন ও মামলা মোকাদ্দমায় হাজতাবদ্ধ দলীয় ত্যাগী নিবেদিত নেতা-কর্মীদের পক্ষে বিনামূল্যে আইনী সহায়তা প্রদান করে আসছেন। ২০০১ সালে সুনামগঞ্জে আন্দোলনরত অবস্থায় তিনি কারাবরণ করেন। ১/১১ ক্রান্তিকালে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার মুক্তি আন্দোলনে ভূমিকা রাখায় তৎকালীন ফখরুদ্দিন সরকারের জুলুম-নির্যাতনের শিকার হন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com