1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে ৪ জন দগ্ধ

  • আপডেট সময় শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নে শাটারের ঝালাই কাজ করার সময় পেট্রোলের ড্রামে আগুন লেগে ৪ জন দগ্ধ হওয়ার খবর পাওয়া গেছে। এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বংশীকুন্ডা উত্তর ইউনিয়নের মহিষখলা বাজারে শনিবার রাত সাড়ে ৯টার দিকে রুপা আক্তারের ঘরে শাটার মেরামতের জন্য ঝালাইয়ের কাজ করছিলেন ওয়েল্ডিং মিস্ত্রী। যে ঘরে ওয়েল্ডিং মিস্ত্রী কাজ করছিলেন সেই ঘরটির মধ্যেই পেট্রোল ড্রাম রাখা ছিল। দুটি শাটারের কাজ শেষ করে যখন তৃতীয় শাটার মেরামত করার কাজ চলছিল তখন পেট্রোল দোকানের মালিক মাহমুদুল মিয়া ও এনামুল মিয়া ঘরে রাখা ড্রাম থেকে পেট্রোল বের করছিলেন। ঘর থেকে পেট্রোলের ড্রাম বের করে খুলতেই ওয়েল্ডিংয়ের স্ফুলিঙ্গ গিয়ে পেট্রোলের ড্রামে পড়ে। এতে বড় ধরনের অগ্নিকা-ের ঘটনা ঘটে এবং ঘটনাস্থলে থাকা সবাই দগ্ধ হয়। অগ্নিদগ্ধ দুইজন হোসেনপুর গ্রামের মহিষখলা দাখিল মাদ্রাসার প্রাক্তন সুপার আব্দুল আজিজের ছেলে মাহমুদুল মিয়া (২৪) ও এনামুল মিয়া (১৯)। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। অন্য দুইজনের মধ্যে একজন হোসেনপুর গ্রামের জাহাঙ্গীর মিয়ার ছেলে রবিউল ইসলাম (১২)-কে ময়মনসিংহ মেডিকেল হাসপাতাল ও অন্যজন একই গ্রামের মৃত সুরুজ আলীর ছেলে সাদিকুল ইসলামকে (১৬) প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।
দোকানের মালিক মহিষখলা দাখিল মাদ্রাসার প্রাক্তন সুপার আব্দুল আজিজ বলেন, শাটারে ওয়েল্ডিং করার আগুন পেট্রোলে পড়ে অগ্নিকান্ডের সৃষ্টি হয়। আমার দুই ছেলে অগ্নিদগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
মধ্যনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অতীশ দর্শী চাকমা বলেন, অগ্নিদগ্ধ হওয়ার বিষয়টি আমি জেনেছি। বিষয়টি খুবই দুঃখজনক। ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com