1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আ.লীগ নেতা বিবেকানন্দ মজুমদার আর নেই

  • আপডেট সময় মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
শাল্লা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিবেকানন্দ মজুমদার বকুল আর নেই। তিনি উপজেলার হবিবপুর ইউনিয়নের নয়াগাঁও গ্রামের বসন্ত কুমার মজুমদারের বড় ছেলে। সোমবার (১৯ ফেব্রুয়ারি) সকাল পৌনে ১০টায় হৃদরোগে আক্রান্ত হয়ে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। ১১দিন ধরে আইসিইউতে থাকার পর মৃত্যুর কাছে হার মানেন তিনি।
বিবেকানন্দ মজুমদার স্ত্রী, ২ ছেলে ও এক কন্যা সন্তান রেখে গেছেন। বিবেকানন্দ মজুমদারের তিন সন্তানই সরকারি চাকরিজীবী। তারা হলেন- বিপ্লব মজুমদার, বিপ্রেশ মজুমদার ও স্বর্ণালী মজুমদার।
পারিবারিক সূত্রে জানা গেছে, বিবেকানন্দ মজুমদারের শেষকৃত্যানুষ্ঠান হবে নয়াগাঁও গ্রামের নিজ বাড়িতে। তার মৃত্যুর খবর শুনে শাল্লা উপজেলাজুড়ে শোকের ছায়া নেমে আসে।
উল্লেখ্য, বিবেকানন্দ মজুমদার ২০১৪ সাল শাল্লা উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ স¤পাদকের দায়িত্ব পালন করছিলেন। ২০১৬ সালে ইউপি নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে উপজেলার ২নং হবিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। প্রয়াত জাতীয় নেতা সুরঞ্জিত সেনগুপ্তের হাত ধরে রাজনীতিতে আসেন তিনি। এছাড়া ২০২১ সালের ১৭ মার্চ তার নিজ গ্রাম নয়াগাঁওয়ে একটি সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় তৎকালীন ইউপি চেয়ারম্যান বিবেকানন্দ মজুমদার বাদী হয়ে শাল্লা থানায় মামলা দায়ের করেন। এতে দিরাই উপজেলার নাচনী গ্রামের শহিদুল ইসলাম (স্বাধীন মেম্বার)কে প্রধান আসামি করে আরও ১৪০০জনকে আসামি করা হয়। বিবেকানন্দ মজুমদারের দায়ের করা মামলায় শতাধিক হামলাকারী কিছুদিন জেল খাটেন। পরে সবাই জামিনে বেরিয়ে আসেন। ওই হামলায় ২ কোটি টাকার বেশি ক্ষয়ক্ষতি হয়েছিল।
৪নং ইউপি সদস্য বিশ্বরূপ দাশ বলেন, বিবেকানন্দ মজুমদারের মৃত্যুতে আমরা শোকাহত। নয়াগাঁও গ্রামের ঝুমন দাশকে কেন্দ্র করে যে হামলা হয়েছিল তার বাদী ছিলেন তিনি। ওই ঘটনার পর থেকেই তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। আমরা মামলাটির ভবিষ্যৎ নিয়ে অনেকটাই হতাশায় আছি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com