1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে নির্মাণ হচ্ছে দৃষ্টিনন্দন স্থাপনা

  • আপডেট সময় বুধবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৪

জাহাঙ্গীর আলম ভুঁইয়া ::
টাঙ্গুয়ার হাওর, শহীদ সিরাজ লেক, বারেকের টিলা, শিমুল বাগানসহ পর্যটন সমৃদ্ধ তাহিরপুর উপজেলা আরও দৃষ্টিনন্দন হচ্ছে। উপজেলা সদরের কয়েকটি স্পটকে ব্যতিক্রমী পরিকল্পনার মাধ্যম নতুন রূপ দিয়ে দৃষ্টিনন্দন করা হচ্ছে। উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুলের উদ্যোগে এই পরিকল্পনায় বাস্তবায়নে সহযোগিতা করছেন ইউএনও সালমা পারভিন, উপজেলা প্রকৌশলী আরিফ উল্লাহ খান।
উপজেলা চেয়ারম্যানের উদ্যোগে ও উপজেলা পরিষদের অর্থায়নে ভূমি অফিস সংলগ্ন এলাকায় ‘শনি হাওর পয়েন্ট’ তৈরি করা হয়েছে। এছাড়াও জেলা শহর থেকে উপজেলা পরিষদে প্রবেশমুখে ও শেষ সীমান্তে পর্যটকসহ আগতদের স্বাগত জানাতে দৃষ্টিনন্দন তোরণ নির্মাণ কাজ চালছে।
উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, উপজেলা পরিষদের অভ্যন্তর, শনি হাওরঘেঁষা মুক্ত মঞ্চ, রেস্ট হাউস (রক্তি) ও থানার সামনে (বৌলাই নদী ঘেঁষে বৌলাই নদী পয়েন্ট) স্পট তৈরি, উপজেলা পরিষদ চেয়ারম্যান, ইউএনও, ভাইস চেয়ারম্যান, প্রকৌশলী অফিস কক্ষ, সড়ক মেরামত, পর্যাপ্ত আলোর ব্যবস্থাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ সম্পন্ন করা হয়েছে।
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক স¤পাদক হাবিবুর রহমান বলেন, এই উদ্যোগকে আমরা স্বাগত জানাই। পর্যটনসমৃদ্ধ তাহিরপুরকে দৃষ্টিনন্দন করতে এমন উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।
পর্যটক জাহিদ হোসেন বলেন, তাহিরপুর উপজেলা সদরে প্রবেশ করেই দৃষ্টিনন্দন চিত্রগুলো দেখে দীর্ঘ সময় ভ্রমণের ক্লান্তিটা ভুলে যাওয়ার মত হয়েছে। স্পটগুলোতে যে কারোর কিছু সময় বসায় ইচ্ছে হবে।
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন বলেন, চেষ্টা করেছি উপজেলাবাসীসহ পর্যটকদের ভাল কিছু উপহার দেওয়ার।
তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল জানান, বিভিন্ন কারণে জেলার মধ্যে সবার সেরা তাহিরপুর। তাই সবার সেরা তাহিরপুর যেতে হবে বহু দূর এই স্লোগানটি আমিই তুলেছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা, প্রকৌশলীসহ সংশ্লিষ্টদের সহযোগিতা নিয়ে উপজেলা পরিষদের অর্থায়নে তাহিরপুরকে দৃষ্টিনন্দন ও আকর্ষণীয় করার চেষ্টা করছি গত ৫ বছর ধরে। আমাদের এমন কার্যক্রম অব্যাহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com