1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সিলেটে ছাত্রলীগ কর্মী হত্যা : কাউন্সিলর নিপু কারাগারে

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
সিলেট নগরে ছাত্রলীগ কর্মী আরিফ আহমদ হত্যা মামলায় সিলেট সিটি করপোরেশনের ৩৬নং ওয়ার্ডের কাউন্সিলর ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরন মাহমুদ নিপুকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
সোমবার (১২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উচ্চ আদালতের জামিনের মেয়াদ শেষ হলে তিনি সিলেট মহানগর দায়রা জজ আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করেন। শুনানি শেষে আদালতের বিচারক এ কিউ এম নাসির উদ্দীন তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। বিষয়টি নিশ্চিত করেন মহানগর পুলিশের উপ-কমিশনার সাইফুল ইসলাম।
জানা যায়, গত বছরের ২৮ নভেম্বর হাইকোর্টের বিচারপতি মো. নজরুল ইসলাম তালুকদার এবং বিচারপতি মোহাম্মদ আলীর সমন্বয়ে গঠিত ডিভিশন বেঞ্চ হিরন মাহমুদ নিপুকে ছয় সপ্তাহের আগাম জামিন দিয়ে নি¤œ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন। জামিনের মেয়াদ শেষ হলে তিনি আদালতে আত্মসমর্পণ করেন।
আরিফ হত্যার ঘটনায় গত বছরের ২২ নভেম্বর নিহতের মা আঁখি বেগম বাদী হয়ে সিলেটের এয়ারপোর্ট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় হিরন মাহমুদ নিপুসহ ১০ জনের নাম উল্লেখ করা হয়েছে। এছাড়া অজ্ঞাত আসামি করা হয়েছে আরও পাঁচ জনকে।
প্রসঙ্গত, গত বছরের ২০ নভেম্বর দিবাগত রাত ১২টার দিকে নগরের বালুচরস্থ টিবি গেইট এলাকায় অভ্যন্তরীণ কোন্দলের জেরে ছাত্রলীগ কর্মী আরিফ নিহত হন। তিনি নগরের ওই এলাকার ফটিক মিয়ার ছেলে। জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম গ্রুপের সক্রিয় কর্মী ছিলেন আরিফ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com