1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০২:০২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই : তথ্য কমিশনার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তথ্য কমিশনার শহীদুল আলম ঝিনুক বলেছেন. বাংলাদেশ কখনো স্বাধীন হবে কেউ চিন্তা করেনি। দেশ স্বাধীন না হলে কেউ ডিসি, জজ বা বড় কোন অফিসার হতে পারতেন না। পশ্চিম পাকিস্তানের লোকেরাই আমাদের শোষণ করতো। এমন একজন মহান ব্যক্তি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাঙালি জাতির জন্য নিজের জীবন বাজি রেখে আন্দোলনের মধ্য দিয়েই দেশ স্বাধীন করেছিলেন। বঙ্গবন্ধুর আদর্শের সোনার বাংলা গড়তে হলে তার মতো দেশের জন্য কাজ করতে হবে। সমাজকে পরিবর্তন করতে হলে সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। সবাই সচেতন থাকলে দেশ এগিয়ে যাবেই।
তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার ডিজিটাল থেকে বাংলাদেশকে স্মার্ট দেশে পরিণত করতে কাজ করছে। সরকারি কাজ স্বচ্ছতা জবাবদিহিতার মধ্যেই করতে হবে।
তথ্য কমিশনার শহীদুল আলম ঝিনুক বলেন, আইন দিয়ে দুর্নীতি বন্ধ করতে হবে কেন? নিজের বিবেককে জাগ্রত করে দুর্নীতিমুক্ত থেকেই সবাই কাজ করতে হবে।
সোমবার বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে তথ্য অধিকার বাস্তবায়নে অবেক্ষণ (সুপার ভিশন) ও পরিবিক্ষণ জেলা কমিটির সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ রাশেদ ইকবাল চৌধুরীর সভাপতিত্বে ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) আল মুজাহিদ ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার জাহিদুল ইসলাম খান, বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান সফর উদ্দিন, সুনামগঞ্জ সদর ইউএনও মৌসুমী মান্নান, শান্তিগঞ্জ ইউএনও সুকান্ত সাহা, জেলা তথ্য অফিসার আব্দুস ছাত্তার, সচেতন নাগরিক কমিটির সভাপতি নুরুর রব চৌধুরী, সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট নজরুল ইসলাম শেফু, সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, সুনামগঞ্জ জেলা প্রেসক্লাবের সভাপতি লতিফুর রহমান রাজু, সাধারণ সম্পাদক জাকির হোসেন, সাইদুর রহমান আসাদ, সোহানুর রহমান প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com