1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৪৭ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাই প্রবাসী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

দিরাই প্রতিনিধি ::
দিরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহমুদুর রহমান খোন্দকার বলেছেন, জাতির নৈতিক অবক্ষয়ের যুগে যখন আমাদের প্রিয় শিক্ষার্থীরা বই কলম থেকে দূরে সরে মোবাইল ও ফেসবুকে আসক্ত হচ্ছে, সেসময় দিরাই প্রবাসী উচ্চ বিদ্যালয়ের মাসব্যাপী ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা শেষে আজকের চমৎকার পুরস্কার বিতরণী অনুষ্ঠান আমাকে অভিভূত করেছে। লেখাপড়ার পাশাপাশি খেলাধূলা করতে হবে। প্রত্যেক মা-বাবারই তাদের সন্তান দিয়ে স্বপ্ন থাকে, তারা কষ্ট করেও সন্তানদের চাহিদা পূরণে সচেষ্ট থাকেন। তোমাদের মাঝে লুকিয়ে থাকা সুপ্ত প্রতিভা বিকাশে বেশি বেশি লেখাপড়া করতে হবে। পাশাপাশি খেলাধুলা-শরীরচর্চাও করতে হবে। কারণ লেখাপড়ার জন্য সুস্থ শরীর ও মনের প্রয়োজন।
সোমবার দুপুরে দিরাই প্রবাসী উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর আলম চৌধুরীর সভাপতিত্বে ও সহকারী শিক্ষক মোজাম্মেল হকের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন দিরাই প্রেসক্লাবের সভাপতি সামছুল ইসলাম সরদার খেজুর, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য ফারুক সরদার, দিরাই সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গোলাম মোস্তফা সরদার রুমি। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জাকির হোসেন। বক্তব্য রাখেন দিরাই প্রেসক্লাবের সদস্য উবাইদুল হক, শিক্ষক হোসাইন আহমদ। কোরআন তিলাওয়াত করেন শিক্ষার্থী রাইছা বেগম, গীতাপাঠ করেন শিক্ষার্থী সৃজন তালুকদার।
অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন শিক্ষার্থী ও স্থানীয় শিল্পীরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com