1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আজ থেকে শুরু হচ্ছে ২৪ প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন মহোৎসব

  • আপডেট সময় মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
দেশ, জাতি, বিশ্ব মানব ও সকল জীব জগতের সম্যক কল্যাণ এবং শান্তি কামনায় আজ বুধবার (১৪ ফেব্রুয়ারি) থেকে সুনামগঞ্জ শহরের কেন্দ্রীয় শ্রীশ্রী কালীবাড়ি নাট মন্দির প্রাঙ্গণে শুরু হচ্ছে ২৪ প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন মহোৎসব। এ উপলক্ষে আজ বিকেল ৫টায় গীতাপাঠ ও ধর্মীয় আলোচনা অনুষ্ঠিত হবে। গীতাপাঠ করবেন গীতা প্রজ্ঞাতীর্থ দীপক রঞ্জন দাশ। রাত ৮টায় শুভ অধিবাস ও মঙ্গলঘট স্থাপন হবে। এ সময় অধিবাস কীর্তন পরিবেশন করবেন জকিগঞ্জের শ্রীশ্রী রাধারাণী সম্প্রদায়ের পদকীর্তনীয়া বিধান ধর। যজ্ঞ পরিচালনা করবেন বিয়ানীবাজার চারখাইয়ের গৌরাঙ্গ মহাপ্রভুর আখড়ার স্বরূপ দাস (মোহন্ত মহারাজ)।
১৫ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) ব্রাহ্মমুহূর্ত হতে ১৮ ফেব্রুয়ারি অরুণোদয় পর্যন্ত পর্যায়ক্রমে হরিনাম সংকীর্তন পরিবেশন করবে যশোরের ভক্তের ভগবান সম্প্রদায়, সাতক্ষীরার ভাগ্যশ্রী সম্প্রদায়, মাগুড়ার রূপশ্রী সম্প্রদায়, পাবনার শিব ঠাকুর সম্প্রদায়, গোপালগঞ্জের জগদ্ধার্থী সম্প্রদায় এবং জামালগঞ্জের আদি শ্রীনাম সংঘ সম্প্রদায়।
১৮ ফেব্রুয়ারি ভোর ৫টায় কীর্তন সহকারে নগর পরিক্রমা এবং সকাল ৮টায় দধিভা- ভঞ্জনক্রমে সংকীর্তন সমাপন, মোহন্ত বিদায় ও মহাপ্রসাদ আস্বাদন করা হবে। পরিবেশনায় থাকবেন জকিগঞ্জের শ্রীশ্রী রাধারাণী সম্প্রদায়ের পদকীর্তনিয়া বিধান ধর।
শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন উদযাপন পরিষদ, সুনামগঞ্জের সভাপতি বিপ্রেশ কুমার রায় বাপ্পি ও সাধারণ সম্পাদক চন্দন কুমার দাস বলেন, যুগ যন্ত্রণায় কাতর মানবাত্মা আজ শান্তি অন্বেষায় ব্যাকুল। হরিনামই তাপিত প্রাণে শান্তি সিঞ্চনের একমাত্র উপায়। তাই দেশ, জাতি, বিশ্ব মানব ও সকল জীব জগতের সম্যক কল্যাণ এবং শান্তি কামনায় বিগত বছরগুলোর ন্যায় এবারও ২৪ প্রহরব্যাপী শ্রীশ্রী তারকব্রহ্ম হরিনাম সংকীর্তন মহোৎসব আয়োজন করা হয়েছে। এই সনাতনী মহাযজ্ঞের প্রতিটি পর্বে আমরা সকলের উপস্থিতি এবং সহযোগিতা কামনা করি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com