1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৫৪ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

এইচএমপি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • আপডেট সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
হাজী মকবুল পুরকায়স্থ উচ্চ বিদ্যালয় (এইচএমপি)-এর বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে বিদ্যালয় প্রাঙ্গনে বার্ষিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন মোহাম্মদ আল মুজাহিদ।
হাজী মকবুল পুরকায়স্থ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইনছান মিঞা’র সভাপতিত্বে এবং প্রভাষক রুবি আক্তার ও সহকারী শিক্ষক জিয়াউর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা শিক্ষা অফিসার জাহাঙ্গীর আলম, হাজী মকবুল পুরকায়স্থ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. ইয়াকুব বখত, সদস্য মুজিবুর রহমান পীর।
প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক হুসাইন মোহাম্মদ আল মুজাহিদ বলেন, সকল শিক্ষার্থীদের মধ্যে প্রতিভা আছে। সেই প্রতিভা বিকশিত করার সুযোগ আছে। শুধুমাত্র পড়ালেখার মাধ্যমে বিকশিত হবে, বিসিএস ক্যাডার হবে, বিষয়টা এমন না। সে যদি ভালো গান করতে জানে তাহলে সেটি চর্চার মধ্য দিয়ে নিজেকে সবার মধ্যে পরিচিত করতে পারবে। তাই সকলে এক জায়গায় যাবে না, এখানের সবাই ডাক্তার ইঞ্জিনিয়ার হবে না কিন্তু নিজের প্রতিভাকে বিকশিত করে নিজেকে প্রতিষ্ঠিত করা যাবে।
দুপুরে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ।
এসময় হাজী মকবুল পুরকায়স্থ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মো. ইয়াকুব বখত সুন্দরভাবে অনুষ্ঠানটি শেষ করায় প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীদের ধন্যবাদ জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com