1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

অবৈধ পেঁয়াজ জব্দ, গ্রেফতার ৫

  • আপডেট সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
ভারত থেক অবৈধভাবে আসা ৮ হাজার কেজি পেঁয়াজসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার (১১ ফেব্রুয়ারি) দুপুরে সুনামগঞ্জ জেলা পুলিশ এ তথ্য নিশ্চিত করে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার (১০ ফেব্রুয়ারি) রাতে পৃথক অভিযান চালায় পুলিশ। তাহিরপুর উপজেলা সীমান্ত এলাকা থেকে শুল্ক ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন স্থানে অবৈধভাবে পেঁয়াজ পাচারকালে সদর ও তাহিরপুর থানা পুলিশ সমন্বয় করে পেঁয়াজ ভর্তি দু’টি ট্রাক আটক করে। এ সময় দুটি ট্রাকে থাকা প্রায় ৮ হাজার কেজি পেঁয়াজ জব্দ করা হয়। এ সময় দুটি ট্রাকের সাথে থাকা ৫ জন চোরাকারবারীকে আটক করে পুলিশ। আটককৃতরা হলেন, জগন্নাথপুর থানার ইকরসই গ্রামের মো. তাজ উল্লাহর ছেলে সেলন হোসেন (৪০), বড়কাপন গ্রামের মৃত জাহির উল্লাহর ছেলে মইনুল ইসলাম (৩৮), হবিবপুর (দক্ষিণপাড়া) গ্রামের একিন আলীর ছেলে আনফর আলী (২৫), তাহিরপুর উপজেলার শিমুলতলা গ্রামের বাবুল মিয়া ও চন্দ্রপুর গ্রামের সহিবুর রহমান। তাদের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com