1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ঢাকাস্থ দিরাই এসোসিয়েশনের কমিটি গঠন

  • আপডেট সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪

ঢাকাস্থ দিরাই এসোসিয়েশনের ২১ সদস্যবিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার কমিটি গঠন উপলক্ষে নির্বাচনের আয়োজন করা হয়। ঢাকার সেগুন বাগিচায় সংগঠনটির নির্বাচন কমিশন ফলাফল ঘোষণা করেন। পরে ২০২৪-২০২৫ মেয়াদের নতুন এ কমিটি গঠন হয়।
এ নির্বাচনে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আলী মুর্শেদ খান ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সুমন পুরকায়স্থ। এছাড়াও সংগঠনটির অন্যান্য সদস্যগণও বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
সংগঠনের নতুন সহসভাপতি হলেন অশ্বিনী কুমার বৈষ্ণব, মো. নূরে আলম সিদ্দিকী, মো. হাবিবুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোজাম্মিল হোসেন ও সৈয়দ এলতেফাত হোসেইন, অর্থ ও পরিকল্পনা সম্পাদক মুয়ীদ হোসেন চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রুহুল আমিন, দপ্তর ও প্রচার সম্পাদক প্রবীর তালুকদার, শিক্ষা ও সমাজকল্যাণ সম্পাদক শুভ রায়, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক সাজু চন্দ্র তালুকদার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুমিত পুরকায়স্থ, মহিলা বিষয়ক সম্পাদক শেখ ফৌজিয়া আক্তার। কার্যনির্বাহী সদস্য নির্বাচিত হয়েছেন হামিদুল কিবরিয়া চৌধুরী আজহার, বি এম জাকির, মোহাম্মদ আবদুল কাদির মাদানি, প্রদ্যুৎ কুমার তালুকদার, মো. মুহিব উদ্দিন চৌধুরী তুহিন, সৈয়দ মনসুর আলম ও পিংকু রঞ্জন দাস।
নির্বাচনী ফলাফল ঘোষণার পর বিগত কমিটির সভাপতি মনসুর আলম ও সাধারণ স¤পাদক পিংকু রঞ্জন দাস নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট দায়িত্ব হস্তান্তর করেন। – সংবাদ বিজ্ঞপ্তি

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com