1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চালের বাজার নিয়ন্ত্রণে অভিযান চলবে : খাদ্যমন্ত্রী

  • আপডেট সময় শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
Sadhan Chandra Majumder-Minister of Food

সুনামকণ্ঠ ডেস্ক ::
দিনাজপুরে দিনব্যাপী অবৈধ মজুত বিরোধী অভিযান পরিচালনা করেছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। বাজার নিয়ন্ত্রণে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন তিনি।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সকাল ৯টা থেকে দুপুর পর্যন্ত দিনাজপুর সদর ও চিরিরবন্দর উপজেলায় একাধিক অটোরাইস মিলে অভিযান পরিচালনা করেন মন্ত্রী।
সকালে দিনাজপুর-রংপুর মহাসড়কের চিরিরবন্দর উপজেলার আমবাড়ী উচিৎপুর ঈশান ঈমান গ্রুপের ঈশান এগ্রো অটোরাইস মিলে অভিযানে যান খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। তিনি মিলের ক্রয়-বিক্রয় ও মজুত রেজিস্টার চেক করেন। পরে মিলের গোডাউন পরিদর্শন করেন। সেখান থেকে ফিরে সময় মিলের মালিক ও কর্মকর্তাদের সরকারের নিয়ম মেনে ক্রয়-বিক্রয় করার বিষয়টি অবগত করেন। সেখান থেকে সদর উপজেলার পাঁচবাড়ী হাটে রাইসুল অটোরাইস মিলে অভিযান পরিচালনা করেন মন্ত্রী। তিনি মজুতের পরিমাণ অনুমোদনের কাগজসহ লাইসেন্স চেক করেন।
অভিযানে ব্যবসায়ীদের উদ্দেশে মন্ত্রী বলেন, সবাই মিলে চালের বাজার নিয়ন্ত্রণে কাজ করতে হবে। চলমান অভিযান অব্যাহত থাকবে।
তিনি আরও বলেন, চাল রপ্তানি বন্ধ রয়েছে। প্রয়োজনে বাজার নিয়ন্ত্রণে চাল আমদানির নির্দেশনা রয়েছে। অযৌক্তিকভাবে দাম বাড়ানো কোনোভাবেই মেনে নেওয়া হবে না। মিলগেটে চালের দাম কমেছে। যদি খুচরা বাজারেও দাম বাড়ানো হয় তাহলে অভিযান আরও জোরদার করা হবে।
এসময় মন্ত্রীর সঙ্গে ছিলেন দিনাজপুর-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, জেলা খাদ্য নিয়ন্ত্রক কামাল হোসেনসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com