1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি’র অপসারণ দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী নিয়োগ নিয়ে লুকোচুরি ও অনিয়মের অভিযোগ তুলে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভিসি) ড. মো. আবু নঈম শেখের অপসারণের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ‘সচেতন সুনামগঞ্জবাসী’র ব্যানারে আদালত প্রাঙ্গণে এই মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে আইনজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ অংশগ্রহণ করেন।
অ্যাডভোকেট এনাম আহমদের সঞ্চালনায় ও জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট রবিউল লেইস রোকেস, সাধারণ স¤পাদক অ্যাডভোকেট শেরেনুর আলী, সাবেক সাধারণ স¤পাদক অ্যাডভোকেট রুহুল তুহিন, অ্যাড. বুরহান উদ্দিন দোলন, অ্যাড. মণীষ কান্তি দে মিন্টু, জেলা মহিলা পরিষদের সভাপতি গৌরী ভট্টাচার্য্য।
মানববন্ধনে বক্তারা বলেন, সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষক ও কর্মচারী নিয়োগ নিয়ে লুকোচুরি ও ব্যাপক অনিয়ম হয়েছে। এভাবে সুনামগঞ্জের একটি গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে দুর্নীতি হবে তা মেনে নেয়া যায় না। আমরা সুনামগঞ্জবাসী বিশ্ববিদ্যালয়ে দুর্নীতি প্রতিরোধে ভিসি’র বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণপূর্বক তাকে দ্রুত অপসারণের দাবি জানাই। অন্যথায় লাগাতার কর্মসূচি পালন করা হবে। এ সময় বক্তারা আগামী রবিবার সকালে শহরের ট্রাফিক পয়েন্ট এলাকায় একই দাবিতে মানববন্ধন কর্মসূচি পালনের আহ্বান জানান।
মানববন্ধনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট তৈয়বুর রহমান বাবুল, অ্যাডভোকেট আব্দুল করিম, অ্যাডভোকেট শুকুর আলী, অ্যাডভোকেট জিয়াউর রহমান, অ্যাডভোকেট বিমান কান্তি রায়, অ্যাডভোকেট শাহাবুদ্দিন চৌধুরী, অ্যাডভোকেট আনিসুজ্জামান শামীম, অ্যাডভোকেট আবুল আজাদ রুমান, অ্যাডভোকেট মাজহারুল ইসলাম, অ্যাডভোকেট পঙ্কজ তালুকদার, অ্যাডভোকেট মাহবুবুল হাসান শাহীন, জেলা উদীচীর সাধারণ স¤পাদক জাহাঙ্গীর আলম, অ্যাডভোকেট এ আর জুয়েল, হাওর বাঁচাও আন্দোলনের নেতা আনোরুল হক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com