1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে গুণীজন সংবর্ধনা প্রদান

  • আপডেট সময় শুক্রবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে রাধারমণ সমাজকল্যাণ সাংস্কৃতিক পরিষদের উদ্যোগে গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সাবেক পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা তাজিবুর রহমান কানাডা গমন উপলক্ষে এবং যুক্তরাজ্য প্রবাসী মো. দরছ মিয়া ও যুক্তরাজ্য প্রবাসী মো. মুহিদ উল্লাহসহ ৩ গুণীজনদের বিদায়ী সংবর্ধনা প্রদান করা হয়।
বৃহস্পতিবার কেশবপুর বাজার এলাকায় রাধারমণ স্মৃতি কমপ্লেক্সের নির্ধারিত স্থানে রাধারমণ সমাজকল্যাণ সাংস্কৃতিক পরিষদের সভাপতি জিলু মিয়ার সভাপতিত্বে ও সানি আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক ভারপ্রাপ্ত পৌর মেয়র শফিকুল হক।
সংবর্ধিত অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক পৌর কাউন্সিলর ও বিএনপি নেতা তাজিবুর রহমান। স্বাগত বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আলাল হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর কৃষ্ণ চন্দ্র চন্দ, পৌর কাউন্সিলর কামাল হোসেন।
এ সময় যুক্তরাজ্য প্রবাসী লায়েক আলী বাহাদুর, কেশবপুর বাজার সেক্রেটারি মোহন মিয়া, রাধারমণ সমাজকল্যাণ সাংস্কৃতিক পরিষদের সহ-সভাপতি আছকির আলী, যুগ্ম-সম্পাদক রমজান আলী, সাংগঠনিক সম্পাদক রিপন মিয়া, নির্বাহী সদস্য টুনু মিয়া, কামরুল হাসান তেরাই, তৈয়ব আলী, মিরাস আলী, মখলিছ মিয়া, চুনু মিয়া, মিজান মিয়া, রুহিন মিয়াসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন তানিশা দেওয়ান ও বিরহী সুলতানা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com