1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কৃষকের ডোবার মাছ লুট ও বোরো জমি নষ্ট করলো দুর্বৃত্তরা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
ডোবার মাছ লুট ও বোরো জমি নষ্ট করায় থানায় লিখিত অভিযোগ করেছেন দিরাই উপজেলার দাউদপুর গ্রামের কৃষক মো. কুদ্দুছ মিয়া। গত সোমবার তিনি মানিকদা গ্রামের ৪ জনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।
লিখিত অভিযোগ থেকে জানাযায়, দাউদপুর গ্রামের কৃষক কুদ্দুছ মিয়ার সঙ্গে পূর্ববিরোধ চলছে মানকিদা গ্রামের সুমন, আসাদুল, সরবিন্দু দাস ও ফয়সাল মিয়ার। তাদের গ্রামের পাশে কৃষকের বোরো জমি রয়েছে। এর পাশে একটি ডোবাও আছে। ডোবা থেকে পানি দিয়ে জমিতে সেচ দেওয়ার পাশাপাশি প্রাকৃতিকভাবে কিছু মাছও পাওয়া যায়। এই মাছের দিকে চোখ যায় বিবাদীদের। ১ ফেব্রুয়ারি বিষ দিয়ে ডোবার মাছ মেরে সব মাছ লুট করে নিয়ে যায়। এসময় বাধা দিলে সেকুল মিয়া ও তার চাচাতো ভাইকে মারধর করে বিবাদীরা। তারা মাছ লুট শেষে জমির ধানও নষ্ট করে যায় বলে লিখিত অভিযোগে জানান তিনি। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদেরও বিষয়টি অবগত করে থানায় লিখিত অভিযোগ করেন।
অভিযোগকারী মো. কুদ্দুছ মিয়া বলেন, আমি গরিব কৃষক। তারা আমার ডোবার মাছ বিষ দিয়ে তুলে লুট করে নিয়ে গেছে। জমির ধানও নষ্ট করে গেছে। এতে আমার কয়েক লাখ টাকার ক্ষতি করেছে। আমি তাদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। আমি সুবিচার চাই।
দিরাই থানার ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী অভিযোগের সত্যতা নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com