1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনগণের কল্যাণে কাজ করে যাব : সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান

  • আপডেট সময় বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। এদেশকে এগিয়ে নিতে মাননীয় প্রধানমন্ত্রী বিশাল পরিকল্পনা হাতে নিয়েছেন। দেশে শিক্ষাক্ষেত্রে দেড়শ এর বেশি বিশ্ববিদ্যালয় আছে, একশ এর বেশি মেডিকেল কলেজ আছে, একশ এর মতো ইঞ্জিনিয়ারিং কলেজ আছে। স্বাধীনতা পরবর্তী সময়ে দেশে দুই-একটি বিশ্ববিদ্যালয় ছিল। জাতিকে শিক্ষাক্ষেত্রে এগিয়ে নিতে শেখ হাসিনা আরো শিক্ষাপ্রতিষ্ঠান নির্মাণ করবেন। আমাদের সকলকে শেখ হাসিনার উন্নয়নের জোয়ারকে সমর্থন দিতে হবে।
তিনি আরো বলেন, আমি মন্ত্রী না হলেও কোন সমস্যা নাই, উন্নয়নের স্বার্থে আমার দুই হাত আছে। মন্ত্রী আসে মন্ত্রী যায়, এমপি আসে এমপি যায়, জীবন একবারই আসে একবারই যায়। জীবনকে কাজে লাগাতে হবে। আমি জনগণের কল্যাণে কাজ করে যাব। সরকারি অনেক কিছু নিয়ে আসবো। আমাদের যারা নেতৃবৃন্দ আছেন তাদের সাহায্য ও সহযোগিতা চাই।
বুধবার সকালে শান্তিগঞ্জ উপজেলার পাগলা হাইস্কুল এন্ড কলেজের উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সাবেক পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান আরো বলেন, পাগলার বিশিষ্ট ও দানবীর ব্যক্তিরা আছেন। পাগলা এলাকায় সময়ের প্রয়োজনে একটি গালর্স হাইস্কুল নির্মাণ করা প্রয়োজন। আমি কথা দিচ্ছি- সার্বিকভাবে সহায়তা করবো। কিন্তু নেতৃত্বে আপনাদেরকে এগিয়ে আসতে হবে।
শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন পাগলা হাইস্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আরব আলী, অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক সৈয়দ রমিজ উদ্দিন, বিশিষ্ট শিক্ষানুরাগী হাজী আব্দুল হেকিম, আওয়ামী লীগ নেতা হাজী তহুর আলী, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুল হক প্রমুখ। অনুষ্ঠানের শুরুতেই কোরআন পাঠ করে ১০ম শ্রেণির ছাত্র সাকিব আল মাহবুব ও গীতাপাঠ করে ৭ম শ্রেণির ছাত্রী রিম্পি সূত্রধর।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com