1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৫১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জ সাহিত্য সংসদের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ সাহিত্য সংসদ ও গণপাঠাগারের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে সোমবার শহরের মল্লিকপুরস্থ সুনামগঞ্জ সাহিত্য সংসদ গণপাঠাগারের হলরুমে অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সুনামগঞ্জ সাহিত্য সংসদ ও গণপাঠাগারের সভাপতি তরুণ লেখক শেখ একেএম জাকারিয়ার সভাপতিত্বে এবং সাংগঠনিক স¤পাদক ছালিক সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ছড়াকার ইয়াকুব বখত বাহলুল।
প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ টেলিভিশনের নিয়মিত গীতিকার ও কবি আলহাজ্ব শেখ এমএ ওয়ারিশ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ সাহিত্য সংসদের সহ-সভাপতি নুরুল হক, ওবায়দুল হক মিলন, সাজাউর রহমান, আবু সঈদ, নজরুল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সাহিত্য সংসদের সাধারণ স¤পাদক কবি ও নাট্যাভিনেতা তৈয়বুর রহমান, সহ-সাধারণ স¤পাদক মতিউর রহমান, দপ্তর স¤পাদক কবি একরামুল হক সেলিম, সাহিত্য স¤পাদক কবি ও প্রাবন্ধিক আসাদ বিন সফিক, আবির প্রমুখ।
আলোচনা সভাশেষে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা, কবি ও গীতিকার আলহাজ্ব শেখ এমএ ওয়ারিশের কাব্যগ্রন্থ ‘শান্তির পায়রা’-এর মোড়ক উন্মোচন করা হয়। সবশেষে স্বরচিত কবিতা পাঠ করেন সুনামগঞ্জ সাহিত্য সংসদের কবি, সাহিত্যিকবৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com