1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সংরক্ষিত নারী আসন : প্রথম দিনে ৪ কোটি টাকার ফরম বিক্রি আওয়ামী লীগের

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য প্রথম দিনে ৮১০টি দলীয় মনোনয়ন ফরম বিক্রি করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এতে দলটির আয় হয়েছে ৪ কোটি ৫ লাখ টাকা। প্রতিটি ফরমের মূল্য ছিল ৫০ হাজার টাকা। মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে বিকাল পৌনে ৫টা পর্যন্ত রাজধানীর গুলিস্তানের ২৩ বঙ্গবন্ধু এভিনিউতে অবস্থিত আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এসব ফরম বিক্রি করা হয়। বিকেল ৫টায় এসব তথ্য জানান আওয়ামী লীগের উপ-দপ্তর স¤পাদক সায়েম খান।
তিনি বলেন, প্রথম দিনে মোট ৮১০টি ফরম বিক্রি করা হয়েছে। এর মধ্যে ঢাকা বিভাগে ২৭৫টি, ময়মনসিংহ বিভাগে ৬২টি, চট্টগ্রাম বিভাগে ১৪৯টি, সিলেট বিভাগে ২৬টি, বরিশাল বিভাগে ৫৬টি, খুলনা বিভাগে ৫৭টি, রংপুর বিভাগে ৭৫টি এবং রাজশাহী বিভাগে ৯০টি ফরম বিক্রি হয়েছে।
আগামী বৃহ¯পতিবার (৮ ফেব্রুয়ারি) বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন আবেদনপত্র সংগ্রহ ও জমা দেওয়া যাবে। প্রতিদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এ কার্যক্রম চলবে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের ভেতরে দ্বিতীয় তলায় ঢাকা, ময়মনসিংহ, সিলেট ও চট্টগ্রাম বিভাগ ও তৃতীয় তলায় রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের মনোনয়নপত্র বিতরণ করা হচ্ছে। মনোনয়ন ফরম পূরণ শেষে সব বিভাগের মনোনয়নপত্র নিচতলায় জমা দেওয়ার ব্যবস্থা রাখা হয়েছে।
মঙ্গলবার সকালে সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি ও জমা কার্যক্রম পরিদর্শন করেন দলটির সাধারণ স¤পাদক ওবায়দুল কাদের। পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, ত্যাগী ও পরীক্ষিতদের মনোনয়ন দেবে আওয়ামী লীগ। আমাদের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের পর থেকেই পরবর্তী নির্বাচন নিয়ে কাজ শুরু করে দেন। জেলা সফরে গিয়েও যোগ্য কাউকে দেখলে তার নাম লিখে রাখেন। সময়মতো সেটা কাজে লাগান। সংস্কৃতি অঙ্গনের কেউ কেউ মনোনয়ন পেতে পারেন বলে আভাস দেন আওয়ামী লীগ সাধারণ স¤পাদক ওবায়দুল কাদের।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com