1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:৩৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

মধ্যনগরে বাঁধের কাজে গাফিলতি, ৮ পিআইসি’র সভাপতিকে শোকজ

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
পানি উন্নয়ন বোর্ডের অধীনে থাকা মধ্যনগর উপজেলার হাওরের ফসলরক্ষা বাঁধের কাজে গাফিলতি ও ধীরগতি থাকার অভিযোগে এখানকার তিনটি হাওরের ফসলরক্ষা বাঁধের ৮টি প্রকল্প বাস্তবায়ন কমিটির (পিআইসি) ৮জন সভাপতিকে সোমবার (৫ ফেব্রুয়ারি) শোকজ করা হয়েছে। ওইদিন দুপুরে মধ্যনগরের ইউএনও অতীশ দর্শী চাকমা স্বাক্ষরিত এ সংক্রান্ত নোটিশ পিআইসির ৮ জন সভাপতির কাছে পাঠানো হয়। নোটিশ পাওয়ার তিন দিনের মধ্যে তাদের জবাব দিতে বলা হয়েছে।
নোটিশপ্রাপ্তরা হলেন- মধ্যনগর উপজেলার ঘোড়াডোবা হাওরের ৬নং পিআইসির সভাপতি দিলীপ রায়, ৭নং পিআইসির সভাপতি বিশ্বজিৎ রায়, কাইলানী হাওরের ৮নং পিআইসির সভাপতি বিপ্লব চৌধুরী, একই হাওরের ১০নং পিআইসির সভাপতি সতীশ সরকার, ১৩নং পিআইসির সভাপতি আবুল খায়ের চৌধুরী, গুরমা হাওরের ২৪ নং পিআইসির সভাপতি মঞ্জুলাল তালুকদার, একই হাওরের ২৬নং পিআইসির সভাপতি জিয়াউর রহমান ও ২৭নং পিআইসির সভাপতি ছালমান মিয়া।
মধ্যনগরের ইউএনও রোববার (৪ ফেব্রুয়ারি) হাওরের ফসলরক্ষা বাঁধের এসব প্রকল্প কাজ সরেজমিনে পরিদর্শন করে প্রকল্প কাজে গাফিলতি ও ধীরগতির সত্যতা পান।
মধ্যনগর উপজেলার গুরমা হাওরের ২৪নং প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি মঞ্জুলাল তালুকদার বলেন, নোটিশ আমি পাইছি। লরি গাড়িত সমস্যা থাহায় বান্দের কামডা একটু পিছাইছে। অহন কাম শুরু করছি।
মধ্যনগরের ইউএনও অতীশ দর্শী চাকমা বলেন, ফসলরক্ষা বাঁধের কাজে গাফিলতি ও ধীরগতি থাকায় এই ৮টি পিআইসির সভাপতিকে শোকজ করা হয়েছে। তিনদিনের মধ্যে জবাব দিতে বলা হয়েছে। অন্যথায় কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com