1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৩৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিশ্বম্ভরপুরে নোমান বখত পলিনের শীতবস্ত্র বিতরণ

  • আপডেট সময় মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ভাদেরটেক গ্রামে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। সোমবার ভাদেরটেক স্কুল মাঠে পাঁচ শতাধিক পরিবারের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক নোমান বখত পলিন। এই শীতের মধ্যে শীতবস্ত্র পেয়ে খুশি হন শীতার্তরা।
শীতবস্ত্র বিতরণ শেষে জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক নোমান বখত পলিন বলেন, প্রচ- শীতে যাতে মানুষ কষ্ট না পায়, সে জন্য শীতার্তদের মধ্যে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উপহারের শীতবস্ত্র বিতরণ করেছি। শীতবস্ত্র পেয়ে কিছুটা হলেও তারা উপকৃত হবেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক স¤পাদক অ্যাডভোকেট মাহবুবুল হাছান শাহীন, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক শুভ বণিক, সদস্য সাজ্জাদ হোসেন নাহিদ, সলুকাবাদ ইউপি চেয়ারম্যান নূরে আলম সিদ্দিকী তপন, জেলা আইনজীবী সমিতির সদস্য অ্যাডভোকেট শামীম আহমেদ, জেলা ছাত্রলীগের উপ-ধর্ম বিষয়ক স¤পাদক দীপ্ত দাস তন্ময়সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীবৃন্দ।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com