1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০২:২৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

কাটাখালি উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা সম্পন্ন

  • আপডেট সময় সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুর উপজেলার কাটাখালি পাবলিক উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা সম্পন্ন হয়েছে। এছাড়া নবীন শিক্ষার্থী বরণ এবং বিদায়ী শিক্ষক-কর্মচারীদের সম্মাননা প্রদান করা হয়েছে। সম্প্রতি বিদ্যালয় প্রাঙ্গণে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
জাতীয় সংগীত পরিবেশন, জাতীয় পতাকা ও পায়রা উড়িয়ে কর্মসূচির উদ্বোধন করেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মফিজুর রহমান, অফিসার ইনচার্জ শ্যামল বণিক, বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনজির আহমদ মানিক, ধনপুর ইউপি চেয়ারম্যান মিলন মিয়া। পরে প্যারেড কমান্ডারের সালাম গ্রহণ করেন অতিথিবৃন্দ।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় স্বাগত বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেনজির আহমদ মানিক। প্রধান অতিথির বক্তব্য দেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী অফিসার মফিজুর রহমান। বিশেষ অতিথির বক্তব্য দেন অফিসার ইনচার্জ শ্যামল বণিক, ধনপুর ইউপি চেয়ারম্যান মিলন মিয়া।
শিক্ষক শফিকুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিনিয়র শিক্ষক গোলাপ মিয়া, আব্দুলআলী। পবিত্র কালাম পাঠ করেন জুনাইদ রাজা।
অনুষ্ঠানে বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। এছাড়া বিদায়ী প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাকসহ বিদায়ী ও প্রয়াত ৩ কর্মচারীকে সম্মাননা প্রদান করা হয়।
এ সময় মানপত্র পাঠ করেন মেহজাবীন তাসনীম। বক্তব্য দেন ভাটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুহেনা বেগম।
সম্মাননা স্মারক গ্রহণের পূর্বে বিদায়ী প্রধান শিক্ষক আব্দুর রাজ্জাক বিদ্যালয়ে নিয়ে তাঁর স্মৃতিচারণ করেন। পরে তাঁকে ফুল ছিটিয়ে বিদ্যালয়ের প্রধান ফটক থেকে মূল সড়ক পর্যন্ত এগিয়ে দেন শিক্ষার্থীরা।
এর আগে অবসরপ্রাপ্ত অফিস সহকারী আব্দুল মজিদ, নৈশপ্রহরী মানিক মিয়ার পরিবারের সদস্যদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন অতিথিবৃন্দ।
সব শেষে অবসরপ্রাপ্ত প্রয়াত ইদ্রিছ আলীর স্ত্রীর তাঁর স্বামীরপ্রাপ্ত সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com