1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:৪২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

স্বামী বিবেকানন্দের জন্মতিথি উদযাপিত

  • আপডেট সময় শুক্রবার, ২ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
যুগনায়ক স্বামী বিবেকানন্দের ১৬২তম শুভ জন্মতিথি উৎসব উদযাপন উপলক্ষে বিশেষ পূজা, প্রার্থনা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে সুনামগঞ্জ শ্রীরামকৃষ্ণ আশ্রমে বিশেষ পূজা ও প্রার্থনা করা হয়। পরে দুপুরে সুনামগঞ্জ বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের আয়োজনে আলোচনা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে শিশুরা নৃত্য ও ধর্মীয় সংগীত পরিবেশন করে। উপস্থিত ভক্তদের মধ্যে প্রসাদ বিতরণ করা হয়।
সুনামগঞ্জ বিবেকানন্দ শিক্ষা ও সংস্কৃতি পরিষদের সভাপতি পরিমল তালুকদারের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক লিটন চন্দ্র রায়ের পরিচালনায় আলোচনা সভা ও শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ শ্রীরামকৃষ্ণ আশ্রমের প্রধান স্বামী হৃদয়ানন্দ মহারাজ লালন, আশ্রম পরিচালনা কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর পরিমল কান্তি দে, সহ সভাপতি অ্যাড. পরিতোষ কান্তি রায়, স¤পাদক যোগেশ্বর দাস, নারীনেত্রী ঊষা রায়, লেখক সুখেন্দু সেন, সারদা সংঘের সভাপতি সঞ্চিতা চৌধুরী, আশ্রম পরিচালনা কমিটির যুগ্ম স¤পাদক অলক দত্ত, কোষাধ্যক্ষ চন্দন প্রসাদ রায়, সদস্য কার্তিক রায় প্রমুখ।
আলোচনা সভার পর হিন্দু-মুসলিম উভয় সম্প্রদায়ের ৩০০ শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ হিসেবে কাগজ ও কলম দেওয়া হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com