1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ১২:৩১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানির ৩৬ বছর পূর্তি উদযাপন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১ ফেব্রুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানির ৩৬ বছর পূর্তি উপলক্ষ্যে পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১ টায় শহরের জামাইপাড়াস্থ অস্থায়ী কার্যালয়ে এই উৎসবের আয়োজন করা হয়।
ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানি সুনামগঞ্জ জেলা ইউনিটের ম্যানেজার রমেন্দ্র তালুকদার মিন্টুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র নাদের বখত।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানির সিলেট-মৌলভীবাজার জোনের ম্যানেজার আশিস কুমার রায়।
এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক চন্দন রায়, মানব চৌধুরীসহ ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানির গ্রাহক এবং প্রতিনিধিবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নাদের বখত বলেন, ইন্সুরেন্স মানুষের জীবনে খুবই প্রয়োজন। দেশে যতগুলো ইন্সুরেন্স কোম্পানি আছে, সবগুলোই আমাদের জন্য প্রয়োজন। আমরা যানবাহন ব্যবহার করি। সেগুলোর জন্য ইন্সুরেন্স খুবই গুরুত্বপূর্ণ। অথচ আমরা এই গুরুত্বের বিষয়টি মানুষের দোরগোড়ায় পৌঁছাতে পারিনি। ইন্সুরেন্স মানুষের জীবনে কতটুকু প্রয়োজন সেই বিষয়ে মানুষকে উদ্বুদ্ধ করতে হবে। ইন্সুরেন্স কোম্পানির বিষয়ে প্রচার- প্রসার বৃদ্ধি করতে হবে। ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানির মাধ্যমে সারাদেশের মতো আমাদের সুনামগঞ্জের প্রতিনিধি হিসেবে যারা কাজ করছেন, গ্রাহক সংগ্রহ করছেন, তাতে করে অর্থনৈতিক চাকা গতিশীল হচ্ছে। বিগত দিনে ডেল্টা লাইফ ইন্সুরেন্স কোম্পানির গ্রাহকেরা তাদের মেয়াদ শেষে লাভ-আসলের টাকা পাওয়ায় ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com