1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১১:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

লঞ্চঘাট এলাকায় সড়ক নির্মাণকাজ উদ্বোধন

  • আপডেট সময় বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার:
সুনামগঞ্জ পৌর শহরের লঞ্চঘাট এলাকায় সড়ক নির্মাণকাজ উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সকালে শহর পুলিশ ফাঁড়ি সংলগ্ন আরসিসি সড়ক নির্মাণকাজের উদ্বোধন করেন পৌর মেয়র নাদের বখত। এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ, সুনামগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খালেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সংস্কৃতি বিষয়ক স¤পাদক আফতাব মিয়া, পৌরসভার সহকারী প্রকৌশলী কয়েস আহমেদ, পৌর মেয়রের ব্যক্তিগত সহকারী পার্থ প্রতিম দাস প্রমুখ।
উদ্বোধন শেষে পৌর মেয়র নাদের বখত সাংবাদিকদের বলেন, আমার বড়ভাই প্রয়াত মেয়র আয়ূব বখত জগলুল মারা যাওয়ার পর প্রবাস থেকে ছুটে আসি এ শহরের মানুষের টানে। এসে উপনির্বাচনে অংশ নেই। বিজয়ী হয়ে কম সময়ের জন্য মেয়রের দায়িত্ব গ্রহণ করি। ওই সময়টা সংক্ষিপ্ত হওয়ার কারণে অনেক কাজ করতে পারিনি। পরে ২০২১ সালের নির্বাচনে আবারও অংশ নেই। আমি শহরের মানুষকে কথা দিয়েছিলাম, তাদের জন্য কাজ করবো। এরই ধারাবাহিকতায় এই মৌসুমে শহরের বিভিন্ন অলিগলির রাস্তা নতুন করেছি। যেগুলো ভাঙা ছিল সেগুলো মেরামত করেছি। আর যেগুলোর কাজ বাকি রয়েছে সেগুলোও এই শীতের মধ্যেই শেষ হবে। তিনি বলেন, শহরে অনেকগুলো ড্রেন করেছি। আগের অনেক ড্রেন মেরামত করা হয়েছে। পৌরসভার অধীনে একটা স্বাস্থ্যকেন্দ্র করেছি, যেখানে শহরের বাসিন্দারা নিয়মিত সেবা নিচ্ছেন। আমি শহরের মানুষের সুবিধার জন্য কাজ করে যেতে চাই।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com