1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৫:৩৯ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বসুন্ধরা’র শীতবস্ত্র পেল প্রতিবন্ধীরা

  • আপডেট সময় মঙ্গলবার, ৩০ জানুয়ারী, ২০২৪

 

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে শতাধিক প্রতিবন্ধী পেল বসুন্ধরা শুভসংঘের উন্নত শীতবস্ত্র (কম্বল)। সোমবার সকালে জেলা শহরের হাসননগরে বেসরকারি উন্নয়ন সংস্থা ওয়ার্ল্ড ভিশন কার্যালয়ের সামনে বসুন্ধরা শুভসংঘের সদস্যরা এই কম্বল বিতরণ করেন। তীব্র শীতের মধ্যে উন্নত কম্বল পেয়ে খুশি প্রতিবন্ধীরা। তাদের চোখে মুখে ছিল প্রাণোচ্ছ্বল হাসি। এছাড়া দুপুরে জেলার দোয়ারাবাজার উপজেলা সদরের দলেরগাঁও পয়েন্টে প্রায় ৫শত শীতার্তদের মধ্যে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে কম্বল বিতরণ করা হয়েছে। এসময় বসুন্ধরা শুভসংঘের পরিচালক জাকারিয়া জামানসহ স্থানীয় সংবাদকর্মী ও সুধীজন উপস্থিত ছিলেন।
টেবলাই গ্রামের দিনমজুর উসমান আলী বলেন, গত ১৫ দিন ধরে ঠা-ায় কাহিল গরিব মানুষজন। শীতে কষ্ট হচ্ছে। আজ না চাইতেই বসুন্ধরা গ্রুপ আমাদের এলাকার ৫০০ জনকে উন্নত কম্বল দিয়েছে। এই কম্বল পেয়ে অনেকের শীত নিবারণের সুযোগ হলো। আমরা বসুন্ধরা গ্রুপের জন্য প্রার্থনা করছি। দেশ ও মানুষের কল্যাণে তাদের যাত্রা অব্যাহত থাকুক।
শুভসংঘের পরিচালক জাকারিয়া জামান বলেন, হাওরাঞ্চলের দুর্গম এলাকায় গত চারদিন ধরে আমরা বসুন্ধরা গ্রুপের পক্ষ থেকে শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করেছি। এই শীতে হাওরের অসহায় মানুষরা কম্বল পেয়ে খুশি। ভবিষ্যতেও শুভসংঘের মাধ্যমে বসুন্ধরা গ্রুপ আর্ত মানবতার সেবায় এই কার্যক্রম অব্যাহত রাখবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com