1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:২৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

দিরাইয়ের রাস্তাঘাট দেখে হতাশ সালমান এফ রহমান, উন্নয়নে দিলেন প্রতিশ্রুতি

  • আপডেট সময় সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪

শহীদনূর আহমেদ ::
দিরাই উপজেলার রাস্তাঘাটের অবস্থা দেখে হতাশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমান। রবিবার দুপুরে দিরাই উপজেলার জগদল ইউনিয়নের নগদিপুরে এক নাগরিক সংবর্ধনায় সংবর্ধিত অতিথির বক্তব্যে দিরাই উপজেলাসহ অনুন্নত হাওর এলাকার রাস্তাঘাট নিয়ে সালমান এফ রহমান বলেন, দিরাইয়ে এসে রাস্তাঘাটের কথা শুনে আমি অবাক হয়েছি। আমরা যেখানেই যাই কেউ এসে রাস্তাঘাটের কথা বলে না। মানুষ এসে স্কুল, কলেজ, ইউনিভার্সিটি, অর্থনৈতিক বিশেষ জোন স্থাপনের দাবি জানান। রাস্তাঘাটতো সব এলাকায় হয়েগেছে। এখানে জেলা প্রশাসকের কাছ থেকে রাস্তাঘাট সম্পর্কে জেনেছি। তিনি বলেছেন এসব এলাকার রাস্তাঘাট এখনো অনুন্নত রয়েছে। এখানে সংসদ সদস্য ছিলেন প্রয়াত সুরঞ্জিত সেন। এখন তাঁর স্ত্রী জয়া সেন সংসদ সদস্যের দায়িত্ব পালন করছেন। তিনি শারীরিকভাবে অসুস্থ। রাস্তাঘাট খারাপ থাকার এটিও কারণ হতে পারে।
সালমান এফ রহমান বলেন, হাওরের উন্নয়নে প্রধানমন্ত্রী বিশেষ প্রকল্প গ্রহণ করেছেন। হাওরের রাস্তাঘাট হয়ে যাবে। আমি ঢাকায় গিয়ে প্রধানমন্ত্রীকে বলবো। আশা করি তিনি হাওরের উন্নয়নে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com