1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনে না এসে কত বড় ভুল করেছে, তা টের পাবে বিএনপি : ওবায়দুল কাদের

  • আপডেট সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি নির্বাচনে না এসে কত বড় ভুল করেছে, তা অচিরেই টের পাবে। তিনি বলেন, বিএনপি আন্দোলন করলে করুক, বাধা নেই। কিন্তু আন্দোলনের নামে সহিংসতা করলে তা কঠোরভাবে দমন করা হবে।
শুক্রবার (২৬ জানুয়ারি) ধানমন্ডিতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটির শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।
বিএনপির সহিংসতা কঠোর হাতে দমন করার হুঁশিয়ারি দিয়ে সাধারণ স¤পাদক জানিয়ে দেন, সেই সঙ্গে আওয়ামী লীগের শান্তি ও গণতন্ত্র সমাবেশ অব্যাহত থাকবে।
বিএনপির আন্দোলন নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সাধারণ স¤পাদক বলেন, বাংলাদেশে বিরোধী দল বিএনপি হচ্ছে ডামি দল। শোকে শোকে তারা পাথর হয়ে গেছে। তারা আন্দোলন করলে নাকি জনতার ঢল নামবে, এসব শুনে ঘোড়াও হাসে। নিজেরাই নিজেদের ভুয়া বানিয়ে ফেলেছে বিএনপি। শোকে পাথর দলটির নেতাকর্মীদের এখন ঘুম নেই।
ওবায়দুল কাদের বলেন, বিএনপির এই মুহূর্তে কোনও আশা নেই। নিষেধাজ্ঞাও নেই, ভিসানীতিও নেই, আটলান্টিকের ওপারের দিকে তাকিয়ে থাকে। তাদের এখন কালো পতাকা মিছিল, এটা হলো শোক পালনের মিছিল। তারা নিজেরাই জাতিকে বলে দিচ্ছে যে তারা পরাজয় বরণ করছে।
কারাগারে আটক নেতাকর্মীদের সংখ্যা নিয়ে বিভ্রান্তি ছড়াচ্ছে বিএনপি অভিযোগ করে কাদের বলেন, বিএনপির ২৫ হাজার নেতাকর্মী জেলে আছে। যারা ট্রেনে ও বাসে আগুন দিয়েছে, পুলিশকে পিটিয়ে হত্যা করেছে এবং প্রধান বিচারপতির বাড়িতে হামলা করেছে; তারাই জেলে গেছে। এরা আইনের সঙ্গে ফেস করুক। লিগ্যাল ব্যাটেল করুক।
আওয়ামী লীগ সাধারণ স¤পাদক বলেন, দেশে অপরাধ করলে শাস্তি হবে না? যুক্তরাষ্ট্রের কথায় আমরা ছেড়ে দেবো? ৯১টা চার্জে আজ ট্রা¤েপর বিচার হচ্ছে। যে দেশে প্রেসিডেন্টের বিচার চলে, সেই দেশ আমাদের কীভাবে বলে অপরাধীর ছেড়ে দিতে?
আমাদের কারাগারে এত লোক নেই জানিয়ে ওবায়দুল কাদের বলেন, স্বরাষ্ট্রমন্ত্রী বলেছেন ১১ থেকে ১২ হাজারের মতো আছে; যারা অপরাধ করে জেলে গেছে। এখন তারা জাতিসংঘ দিয়েও বলাচ্ছে। লবিং ভালোই করে। লবিংয়ের ওস্তাদ হলো বিএনপি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com