1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

টয়লেট থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

  • আপডেট সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

মধ্যনগর প্রতিনিধি ::
মধ্যনগর উপজেলার মধ্যনগর বাজারের আবদুল হাকিম ম্যানসনের দ্বিতীয় তলায় থাকা টয়লেটের ভেতর থেকে জাহাঙ্গীর খান (৪৩) নামের এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ জানুয়ারি) বেলা সোয়া ১২টার দিকে লাশটি উদ্ধার করা হয়।
মধ্যনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ এমরান হোসেন বলেন, শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে ধর্মপাশা উপজেলার জয়শ্রী ইউনিয়নের সরস্বতীপুর গ্রামের বাসিন্দা জামাল খানের ছেলে ব্যবসায়ী জাহাঙ্গীর খান প্রকৃতির ডাকে সাড়া দিতে গিয়ে উপজেলার মধ্যনগর বাজারে আবদুল হাকিম ম্যানসনের দ্বিতীয় তলায় থাকা টয়লেটে যান। টয়লেট থেকে বের হতে দেরি হচ্ছে দেখে এক ব্যক্তি ডাকাডাকি করেন। ভেতর থেকে সাড়া শব্দ না করায় খবর পেয়ে স্থানীয় লোকজন সেখানে জড়ো হন। পরে টয়লেটের ভেতরে থাকা রশি কেটে ভেতরে ঢুকে ওই ব্যক্তিকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখতে পায় স্থানীয় লোকজন। খবর পেয়ে শুক্রবার বেলা সোয়া ১২টার দিকে ওই লাশটি উদ্ধার করা হয়। এই মৃত্যু নিয়ে কারও কোনো অভিযোগ না থাকায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে লাশটি তাঁর পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com