1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:০১ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

আন্তর্জাতিক কাস্টমস দিবস উদযাপিত

  • আপডেট সময় শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জে আন্তর্জাতিক কাস্টমস দিবস উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শুক্রবার তাহিরপুর উপজেলার বড়ছড়া, চারাগাঁও এবং বাগলি এলসি স্টেশনের উদ্যোগে বড়ছড়া শুল্ক স্টেশনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সিলেট কাস্টমস, এক্সাইজ ও ভ্যাটের সহকারী কমিশনার মো. সোহানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিথির বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলার সহকারী কমিশনার আসাদুজ্জামান রনি, বিজিবি’র সহকারী পরিচারক আব্দুর রাজ্জাক ম-ল, আবগারি ও ভ্যাট বিভাগের সহকারী কমিশনার আল আমিন মাহমুদ আশরাফ, সিএন্ডএফ-এর এজেন্ট খন্দকার গিয়াস উদ্দিন, সুনামগঞ্জ কাস্টমসের সহকারী কমিশনার আবুল হোসেন, আরিফ উদ্দিন, তাহিরপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম প্রমুখ।
স্বাগত বক্তব্য রাখেন বড়ছড়া স্থল শুল্ক স্টেশনের রাজস্ব কর্মকর্তা মাজহারুল ইসলাম।
সভায় বক্তারা বলেন, বাণিজ্য সহজীকরণের মাধ্যমে কাস্টমস আনুষ্ঠানিকতাসমূহ সহজতর করে দ্রুততম সময়ে পণ্য খালাসের মাধ্যমে বাণিজ্য ব্যয় হ্রাস করা এবং এর মাধ্যমে বাণিজ্য সম্প্রসারণ, রাজস্ব আহরণ বৃদ্ধি, শিল্পায়ন, বিনিয়োগ বৃদ্ধি এবং নতুন নতুন কর্মসংস্থান সৃজনের মাধ্যমে বাংলাদেশ কাস্টমস দেশের অর্থনৈতিক অগ্রগতিতে অতীব গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে”।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com