1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:২৮ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুর স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে এমপি রনজিত সরকার

  • আপডেট সময় শুক্রবার, ২৬ জানুয়ারী, ২০২৪

রাজন চন্দ ::
তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শন করেছেন সুনামগঞ্জ -১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার। বৃহ¯পতিবার বেলা সাড়ে ১২টার দিকে তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের একটি অনুষ্ঠানে যাওয়ার পথে আকস্মিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান নবনির্বাচিত এ সংসদ সদস্য। পরে তিনি হাসপাতালের জরুরি বিভাগ, মেডিসিন বিভাগ, চিকিৎসকদের কক্ষ, স্টোর রুম, রান্নাঘর ও হাসপাতালে ভর্তি রোগীদের ওয়ার্ড ঘুরে দেখেন।
এ সময় তিনি চিকিৎসা নিতে আসা রোগীদের সঙ্গে কথা বলেন এবং হাসপাতালে ঠিকমতো চিকিৎসা ও ঔষধ সেবা পান কি না তা জানতে চান।
তাহিরপুর হাসপাতালের জনবল সংকটসহ বিভিন্ন সমস্যা নিয়ে তিনি বলেন, খুব দ্রুত স্বাস্থ্য অধিদপ্তরে কথা বলে এখানে যে-সকল সমস্যা রয়েছে তা গুরুত্ব দিয়ে সমাধানের চেষ্টা করবো।
পরে তিনি স্থানীয় সংবাদকর্মীদের উদ্দেশ্যে বলেন, সরকার শিক্ষা ও স্বাস্থ্যখাতকে সর্বাধিক গুরুত্ব দিয়ে কাজ করছে। একজন সংসদ সদস্য হিসেবে এলাকার স্বাস্থ্যসেবার খোঁজখবর নেয়া আমার কর্তব্য। যাতে প্রান্তিক পর্যায়ের মানুষ ঠিকমতো সেবা পায়।
এসময় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মির্জা রিয়াদ হাসান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক অমল কান্তি কর, সাংগঠনিক স¤পাদক এখলাছুর রহমান তারাসহ স্থানীয় নেতাকর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com