1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৫৭ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সাত-পাঁচ করার ইচ্ছে থাকলে অন্য স্টেশনে চলে যান

  • আপডেট সময় বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

হাসান বশির ::
সরকারি কর্মকর্তাদের আমলাতান্ত্রিক মনোভাব পরিবর্তন করে নিজেদেরকে জনগণের সেবক হিসেবে বিবেচনা করার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক। তিনি সরকারি কর্মকর্তাদের উদ্দেশে বলেন, সাত-পাঁচ করতে কারো ইচ্ছে থাকলে, আপনি অন্য স্টেশনে চলে যান। আমি ট্রান্সফারের জন্য সুপারিশ করবো।
বুধবার সকালে বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সরকারি কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। বিশ্বম্ভরপুর উপজেলা প্রশাসন এই সভার আয়োজন করে।
প্রধান অতিথির বক্তব্যে ড. মোহাম্মদ সাদিক এমপি বলেন, আমি যদিও মুক্তিযুদ্ধ করিনি, মুক্তিযোদ্ধাদের সাথে থেকে কাজ করেছি। আমি বেসরকারি হাইস্কুলে শিক্ষকতা করেছি। এরপর কলেজে লেকচারার ছিলাম। সেই জায়গা থেকে উঠে এসেছি। প্রজাতন্ত্রের কর্মচারী হিসেবে অনেক প্রশিক্ষণ নিয়েছি।
এমপি ড. মোহাম্মদ সাদিক সরকারি কর্মকর্তাদের উদ্দেশে বলেন, আপনার গাড়ি, অফিস ইত্যাদি গরিব মানুষের টাকায়। তাই সে বিষয়ে আপনাকে চিন্তা করতে হবে। সংবিধান অনুযায়ী ২৪ ঘণ্টাই প্রজাতন্ত্রের কর্মচারীদের কাজ। যাদের রক্ত, অশ্রু, ঘামের বিনিময়ে আমরা সুবিধা ভোগ করছি, তাদের কথা চিন্তা করতে হবে। যদি সাত-পাঁচ করতে কারো ইচ্ছে থাকে, আপনি অন্য স্টেশনে চলে যান। আমি ট্রান্সফারের জন্য সুপারিশ করবো।
মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন বিশ্বম্ভরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মফিজুর রহমান। বক্তব্য দেন বিশ্বম্ভরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. সফর উদ্দিনসহ ইউপি চেয়ারম্যান ও সরকারি কর্মকর্তাবৃন্দ। সভায় ফসলরক্ষা বাঁধ নির্মাণ এবং কর্মসৃজন প্রকল্পের বিষয়ে গুরুত্বারোপ করা হয়।
পরে বিশ্বম্ভরপুর উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন সুনামগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ সাদিক। সভায় বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোমান বখত পলিন, বিশ্বম্ভরপুর উপজেলা আ.লীগ সভাপতি বেনজির আহমদ মানিক, সাধারণ সম্পাদক নূরুল আলম সিদ্দিকী প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com