1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে বাঁধের কাজ পরিদর্শনে ইউএনও

  • আপডেট সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের কাছিভাঙা হাওর ও জামখলা হাওরের ফসল রক্ষা বাঁধ ও পশ্চিম বীরগাঁও ও পূর্ব বীরগাঁও ইউনিয়নের কাউয়াজুরী, খাই হাওরের ফসল রক্ষা বাঁধের কাজ পরিদর্শন করেছেন উপজেলা ফসলরক্ষা বাঁধ তদারকি টিম। শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহার নেতৃত্বে দরগাপাশা ইউনিয়নের কাছিভাঙা হাওর ও জামখলা হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ পরিদর্শন করে তদারকি টিম। এছাড়া পশ্চিম বীরগাঁও ও পূর্ব বীরগাঁও ইউনিয়নের কাউয়াজুরী, খাই হাওরের ফসলরক্ষা বাঁধের কাজ পরিদর্শন কৃষি অফিসার খন্দকার সোহাইল আহমদের নেতৃত্বাধীন তদারকি টিম।
পরিদর্শনকালে দরগাপাশা ইউনিয়নের ৫০ নং পিআইসি জামখলা হাওরের পাখিমারা ক্লোজারের পিআইসি ও ইউপি সদস্য আবুল হাসান ফসলরক্ষা বাঁধের কাজ না করায় তদারকি টিম তাকে দ্রুত কাজ শুরু এবং সমাপ্ত করার তাগিদ প্রদান করেন। এছাড়াও শল্লারদাইড় ফসলরক্ষা বাঁধের পিআইসিকেও কাজ দ্রুত সমাপ্ত করার তাগিদ দেয়া হয়।
শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুকান্ত সাহা বলেন, শান্তিগঞ্জে হাওরের ফসলরক্ষা বাঁধ প্রকল্পের আওতায় ৬৬টি প্রকল্প গ্রহণ করা হয়েছে। এসকল প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতি ও সদস্যদের ২৮ ফেব্রুয়ারির মধ্যে সকল কাজ স¤পন্ন করার জন্য নির্দেশ দিয়েছি। এসব প্রকল্পে কোন অনিয়ম বা দুর্নীতির সহ্য করা হবে না। এ বিষয়ে কাউকে ছাড় দেয়া হবে না।
ফসলরক্ষা বাঁধ পরিদর্শনকালে উপস্থিত ছিলেন শান্তিগঞ্জ উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহাদাৎ হোসেন ভূইয়া, উপজেলা কৃষি অফিসার খন্দকার সোহাইল আহমদ, একাডেমিক সুপার ভাইজার নুরে আলম সিদ্দিকী, পানি উন্নয়ন বোর্ডের শাখা কর্মকর্তা ইয়াছিন খান, মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, শান্তিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ স¤পাদক সোহেল তালুকদার, সাংগঠনিক স¤পাদক হোসাইন আহমেদ, ইউপি সদস্য আবুল হাসান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com