1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

তাহিরপুরে অগ্নিকান্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি

  • আপডেট সময় শনিবার, ২০ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
তাহিরপুর উপজেলার উজান তাহিরপুর গ্রামে একটি বাড়িতে অগ্নিকান্ডে ৫ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। শনিবার ভোররাতে প্রয়াত বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের ছেলে মাহবুব এলাহীর বাড়িতে ঘটনাটি ঘটে।
স্থানীয়রা জানান, বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের মৃত্যুর পর তার ১০ জন ছেলে-মেয়ে ওই ঘরটিতে বসবাস করতেন। প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে সবাই ঘুমাচ্ছিলেন। ভোর রাতে হঠাৎ আগুনের লেলিহান শিখা দেখে বাইরে থেকে মানুষের চিৎকারে তাদের ঘুম ভেঙে যায়। উঠে দেখেন চারদিকে শুধু আগুন। এসময় কোনো রকমে পরিবারের লোকজন জীবন নিয়ে বের হতে পারলেও আগুনে পুড়ে যায় সবকিছু। খবর পেয়ে ঘটনাস্থলে আসে ফায়ার সার্ভিস টিম। দীর্ঘক্ষণ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসলেও পুড়ে ছাই হয়ে যায় ঘর।
স্থানীয়দের ধারণা, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। পরে সকালে তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জুনাব আলী ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ১ বস্তা চাল ও আর্থিক সহায়তা প্রদান করেন ক্ষতিগ্রস্তদের।
বীর মুক্তিযোদ্ধা নুরুল হকের ছেলে মাহবুব এলাহি জানান, আগুনে আমাদের আসবাবপত্র, নগদ টাকাসহ সব পুড়ে ছাই হয়ে গেছে। থাকার মত কোনো উপায় নেই। আমরা খুব গরিব-অসহায়। আমরা নিঃস্ব হয়ে গেলাম।
তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুনাব আলী বলেন, আগুনে ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সদর ইউনিয়নের পক্ষ থেকে তাদেরকে সহযোগিতা করা হবে। পাশাপাশি তাদের আর্থিক সহযোগিতার জন্য তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে আবেদন করা হবে।
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা পারভিন বলেন, বীর মুক্তিযোদ্ধার পরিবারের সদস্যদের বসতবাড়ি আগুনে পুড়ে ক্ষতি হবার বিষয়টি জেনেছি। এই বিষয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com