1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৬:২০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

শান্তিগঞ্জে ১২০০ জনকে শীতবস্ত্র দিলেন আ.লীগ নেতা রাসিকুল ইসলাম

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রাসিকুল ইসলাম অর্থায়নে পূর্বপাগলা ইউনিয়নের শীতার্ত পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গত বুধবার ইউনিয়নের ১২০০ জনের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন তিনি। কম্বল বিতরণকালে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যবসায়ী আমির হোসেন জুনেদ, আব্দুল গফুর
উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি দবিরুল ইসলাম, ইউপি সদস্য জাহিদুল ইসলাম, আনোয়ার হুসেন, আমির আলী, আজির উদ্দিন, কাজি ওমর ফারুক দিপু, শুনূর মিয়া, হাফিজুর রহমান ব্যাপারীসহ এলাকার গণ্যমান্য ব্যক্তবর্গ।
এসময় উপস্থিত ব্যক্তিবর্গ এমন মহতী উদ্যোগের প্রশংসা করেন। শীতার্ত মানুষের পাশে এগিয়ে আসায় রাসিকুল ইসলাম ও তার পরিবারকে সাধুবাদ জানান।
উল্লেখ্য, রাসিকুল ইসলাম দীর্ঘদিন ধরে এলাকায় সামাজিক ও মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছেন। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন তিনি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com