1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নদীভাঙন কবলিত এলাকা ও হাওরের বাঁধ পরিদর্শনে এমপি রনজিত সরকার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৮ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
সুনামগঞ্জ -১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার নির্বাচনী এলাকার বিভিন্ন হাওরের ফসল রক্ষা বাঁধ ও নদী ভাঙ্গন কবলিত এলাকা পরিদর্শন করেছেন। এ সময় তিনি নির্ধারিত সময়ের মধ্যে হাওরের ফসল রক্ষা বাঁধগুলো নির্মাণ করার জন্য নির্দেশনা ও নদী ভাঙন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।
বুধবার (১৭ জানুয়ারি) দুপুরে জামালগঞ্জ উপজেলার হালির হাওরের বিভিন্ন বাঁধ ও গনিয়ার বিল ক্লোজার পরিদর্শন শেষে ধর্মপাশা উপজেলার সুখাইড় রাজাপুর উত্তর ইউনিয়নের বৌলাইগঞ্জ বাজার, বাবুপুর ও নুরপুর এলাকায় সুরমা নদীর ভাঙন পরিদর্শন করেন। এ সময় উপস্থিত নদীতীরবর্তী স্থানীয় জনতাকে খুব শীঘ্রই নদী ভাঙ্গন রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন তিনি।
নির্বাচন পরবর্তী রাজনৈতিক নেতৃবৃন্দ ও নির্বাচনী এলাকার জনসাধারণের সাথে শুভেচ্ছা বিনিময়কালে এমপি রনজিত চন্দ্র সরকারের সঙ্গে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি আব্দুল মুকিত চৌধুরী, বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি শামীম আহমেদ বিলকিস, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক শামীম আহমেদ মুরাদ, ধর্মপাশা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, সাবেক চেয়ারম্যান সেলিম আহমেদ, ধর্মপাশা উপজেলা ছাত্রলীগের সভাপতি দেলোয়ার হোসেন, সাধারণ স¤পাদক আল আমিন খান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com