1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জনগণের সাথে এমপি রনজিত সরকারের শুভেচ্ছা বিনিময়

  • আপডেট সময় বুধবার, ১৭ জানুয়ারী, ২০২৪

রাজন চন্দ ::
সুনামগঞ্জ -১ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট রনজিত চন্দ্র সরকার নিজ এলাকার জনসাধারণের সঙ্গে নির্বাচন পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন।
মঙ্গলবার বিকেলে তাহিরপুর উপজেলার দক্ষিণ শ্রীপুর ইউনিয়নের পৈন্ডুপ বাজার ও লামাগাঁও বাজারে স্থানীয় জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে মিলিত হন।
এ সময় এমপি এডভোকেট রনজিত চন্দ্র সরকার বলেন, আমি আপনাদের সন্তান। এখানেই আমার বসবাস, এ এলাকার রাস্তাঘাটসহ সার্বিক উন্নয়নে আমি কর্তৃপক্ষের সাথে ইতিমধ্যে কথা বলেছি, আশা করি খুব শীঘ্রই এসব উন্নয়নকাজ শুরু হবে।
এ সময় রনজিত সরকার বলেন, আপনাদের যেকোনো সমস্যা নিয়ে সরাসরি আমার বাড়িতে এসে আমার সঙ্গে কথা বলবেন। এ এলাকার সকল মানুষের জন্য আমার বাড়ির দরজা সবসময় খোলা থাকবে।
শুভেচ্ছা বিনিময়কালে তার সঙ্গে ছিলেন বাদাঘাট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আফতাব উদ্দিন, সমাজসেবক দীপক তালুকদার, ইউপি সদস্য মিয়া হোসেন, বেহেলী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সুব্রত সামন্ত সরকার, উপজেলা আওয়ামী লীগের সদস্য আজিজুল হক, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ স¤পাদক ইমরান হোসেন বিপক প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com