1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

যুবকের মরদেহ উদ্ধার

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

বিশ্বম্ভরপুর প্রতিনিধি ::
বিশ্বম্ভরপুরে আবু সুফিয়ান (৩০) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। সোমবার (১৫ জানুয়ারি) সকালে উপজেলার ফতেপুর ইউনিয়নের রঙ্গিয়ারচর ব্রিজের নিচে পড়ে থাকা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আবু সুফিয়ান ফতেপুর ইউনিয়নের খিরধরপুর গ্রামের আলী আহমদের ছেলে। এক সন্তানের জনক আবু সুফিয়ান বাল্কহেড নৌকার শ্রমিক হিসেবে জীবিকা নির্বাহ করতেন।
বিশ্বম্ভরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক জানান, ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করেছে। গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এই বিষয়টি সামনে রেখে প্রাথমিক তদন্ত চলছে। তিনি বলেন, ইতোমধ্যে মরদেহের সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহতের বাবা আলী আহমদ বলেন, আবু সুফিয়ান রোববার রাত ৮টার দিকে খাওয়া দাওয়া শেষে ২০ হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হয়। কিন্তু আলীপুরে নৌকায় না যাওয়াতে রাতে তাকে খোঁজাখুঁজি করেও পাইনি। সকালে রঙ্গিয়ারচর ব্রিজের নিচে ছেলের মরদেহ দেখে লোকজন বাড়িতে খবর পাঠায়।
ফতেপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমেদ বলেন, এটি হত্যাকা-। যারা এই হত্যাকা- ঘটিয়েছে তাদের চিহ্নিত করে শাস্তির দাবি জানাচ্ছি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com