1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:০৫ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

চুরি যাওয়া ইজিবাইক উদ্ধার, গ্রেফতার ৪

  • আপডেট সময় মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

জগন্নাথপুর প্রতিনিধি ::
সিসিটিভি ফুটেজের সূত্র ধরে এক মাস আগে চুরি যাওয়া একটি ব্যাটারিচালিত ইউজিবাইক উদ্ধার করেছে জগন্নাথপুর থানা পুলিশ। একই সঙ্গে চুরির সাথে জড়িত থাকার দায়ে ৪ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে জগন্নাথপুর উপজেলার শ্যামারগাঁও গ্রামের আফিক উল্লার ছেলে সুমন মিয়া (৩১), নেত্রকোণা জেলার মদন থানার গোবিন্দশ্রী উচাহাটি গ্রামের হাসিম মিয়ার ছেলে মোহন আহমদ (২০), হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার কাজিরগাঁও গ্রামের মৃত তোতা মিয়ার ছেলে দুলন মিয়া (৩০) ও জগন্নাথপুর উপজেলার আমিনপুর গ্রামের তালেব আলীর ছেলে জিয়াউর রহমান জিয়া (৩০)।
পুলিশ সূত্রে জানাগেছে, প্রায় একমাস আগে জগন্নাথপুর পৌর এলাকার এনায়েতনগর গ্রামের অলি উল্লার ছেলে তাওহিদ মিয়ার একটি ব্যাটারিচালিত ইজিবাইক চুরি হয়। এ ঘটনায় তাওহিদ মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় সোমবার সহকারী পুলিশ সুপার (জগন্নাথপুর-শান্তিগঞ্জ) সার্কেল শুভাশীষ ধর ও জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ আমিনুল ইসলামের দিকনির্দেশনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুহাম্মদ শামছুল আরেফীনের নেতৃত্বে পুলিশ দল সিসিটিভি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে প্রথমে ভবেরবাজার থেকে মোহন আহমদকে গ্রেফতার করেন। তার দেয়া তথ্যে সুমন মিয়াকে গ্রেফতার করা হয়। সুমন মিয়ার তথ্যে দুলন মিয়াকে গ্রেফতার করা হয়। দুলন মিয়ার তথ্যে অবশেষে উপজেলার পাইলগাঁও ইউনিয়নের ইনাতগঞ্জ এলাকার গ্যারেজ থেকে চুরি যাওয়া ইজিবাইসহ জিয়াউর রহমান জিয়াকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধারকৃত ইজিবাইক থানায় রয়েছে ও গ্রেফতারকৃত আসামিদের সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com