1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা সুনুর আলীর দাফন সম্পন্ন

  • আপডেট সময় রবিবার, ১৪ জানুয়ারী, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
শান্তিগঞ্জ উপজেলার পূর্ব পাগলা ইউনিয়নের বাদুল্লাপুর গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সুনুর আলীকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে। বীর মুক্তিযোদ্ধা সুনুর আলী বার্ধক্যজনিত কারণে রবিবার সকালে নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৮০ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে যান।
রবিবার (১৪ জানুয়ারি) বিকালে উপজেলার পঞ্চগ্রাম কাড়ারাই মাদ্রাসা সংলগ্ন মাঠে জানাজার নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা শেষে নিজের গ্রামের কবরস্থানে তার দাফন স¤পন্ন হয়। দাফনের পূর্বে তার প্রতি রাষ্ট্রীয় মর্যাদায় জেলা পুলিশ বাহিনীর একটি চৌকস দল সশস্ত্র সালাম ও গার্ড অব অনার প্রদর্শন প্রদান করেন।
এর আগে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুকান্ত সাহা মরহুম বীর মুক্তিযোদ্ধার কফিনে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক হাসনাত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ স¤পাদক এনামুল কবির এনাম, মোস্তফা মিয়া, সাংগঠনিক সম্পাদক হাজী সৈয়দুর রহমান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com