1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৮:৪৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সংবাদ সম্মেলনে অভিযোগ : কাঁচির সমর্থকরা নৌকার সমর্থকদের প্রাণনাশের হুমকি দিচ্ছে

  • আপডেট সময় শনিবার, ১৩ জানুয়ারী, ২০২৪

দিরাই প্রতিনিধি ::
সুনামগঞ্জ-২ (দিরাই-শাল্লা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত সংসদ সদস্য ড. জয়া সেনগুপ্তার (কাঁচি প্রতীক) সমর্থকরা পরাজিত প্রার্থী আল আমিন চৌধুরীর (নৌকা প্রতীক) সমর্থকদের প্রাণনাশের হুমকি দিচ্ছে বলে অভিযোগ ওঠেছে। শুক্রবার বিকেলে দিরাইয়ে আয়োজিত সংবাদ সম্মেলন এই অভিযোগ তুলে ধরেন আওয়ামী লীগ প্রার্থী আল-আমিন চৌধুরীর সমর্থকরা।
সংবাদ সম্মেলনে আল-আমিন চৌধুরীর সমর্থক ও ভাটিবাংলা বাউল একাডেমি ও গবেষণা কেন্দ্র (ভাবাবেগ) দিরাই-এর সাধারণ স¤পাদক দুলন চৌধুরী বলেন, ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন আমি ধল আশ্রম ভোটকেন্দ্রে ভোট দিতে গেলে কাঁচির সমর্থক বাবুল ও তার লোকেরা পরিকল্পিতভাবে আমার ওপর হামলা চালায়। তাদের হামলায় আমিসহ নৌকার সমর্থকরা ভোট দিতে পারেননি। পুলিশ ঘটনাস্থলে এসে তাদের হাত থেকে আমাকে রক্ষা করেন। পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে পুলিশকে গুলি করতে হয়। স্বতন্ত্র প্রার্থী জয়া সেনগুপ্তা নির্বাচিত হওয়ার পর তারা আরো বেপরোয়া হয়ে উঠেছে। তারা আমাকে এবং নৌকার সমর্থকদের প্রাণনাশের হুমকি ও ভয়ভীতি দেখাচ্ছে। তাদের ভয়ে উজান ধলসহ কয়েকটি গ্রামের সমর্থকরা নিরাপত্তাহীনতায় দিন কাটাচ্ছেন। তাদের অত্যাচার থেকে রেহাই পেতে আমরা পুলিশসহ প্রশাসনের সহযোগিতা কামনা করছি।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভাটি বাংলা বাউল একাডেমি ও গবেষণা কেন্দ্রের সভাপতি শাহ আব্দুল তোয়াহেদ, সাংস্কৃতিক স¤পাদক রনেশ ঠাকুর, অর্থ স¤পাদক বশির উদ্দিন, তাড়ল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহিত মিয়া, আওয়ামী লীগ নেতা আংগুর মিয়া, মনর মিয়া, সজল রায়, রাজা মিয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com