1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৩:৪০ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নিজেকে ‘হারাধনের একটি ছেলে’ বললেন মেনন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
নৌকা প্রতীকে ১৪ দলীয় জোটের প্রার্থী হিসেবে নির্বাচনে জিতে নিজেকে ‘হারাধনের একটি ছেলে’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন। বুধবার (১০ জানুয়ারি) দুপুরে জাতীয় সংসদ ভবনে শপথগ্রহণের পর তিনি এ কথা বলেন।
জোটের বেশ কয়েকজন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে এমপি ছিলেন, এবার আপনি একা – অনুভূতি কেমন জানতে চাইলে তিনি বলেন, হারাধনের একটি ছেলে। টেকাটাই গুরুত্বপূর্ণ। সংগ্রাম করে টিকে থাকাটা বড় বিষয়। বিশেষ করে আমরা যারা সাধারণ মানুষের সঙ্গে মিশে চলি, যাদের অর্থবিত্ত নেই – তাদের এ ধরনের নির্বাচনে বেরিয়ে আসা কঠিন কাজ। আমার বিজয়টা এবার বিস্ময়কর লেগেছে। কারণ ১৯৭৩ সাল থেকে এ পর্যন্ত নির্বাচন করে এবার সব চেয়ে বড় ব্যবধানে জিতেছি। প্রায় ৯০ হাজার ভোটে জিতেছি আমি। ভোটে মানুষের স্বতঃস্ফূর্ততা ভালো লেগেছে।
রাজধানী ছেড়ে নিজের এলাকায় ফেরার অনুভূতিটা কেমন জানতে চাইলে তিনি বলেন, ১৯৯১ সালেও আমি এমপি ছিলাম। এলাকায় পিছিয়ে থাকা লোকজন রয়েছে। তারপরও আমি মনে করি, মানুষ আমাকে পুরোনোভাবেই গ্রহণ করেছে। সেভাবেই তারা আমাকে দেখতে চায়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com