1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

রনজিত সরকারের বাজিমাত

  • আপডেট সময় সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
প্রথমবারের মতো জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েই বাজিমাত করেছেন সুনামগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী এড. রনজিত সরকার। রবিবার অনুষ্ঠিত নির্বাচনে দুই শক্তিশালী প্রতিদ্বন্দ্বীকে তিনি বিপুল ভোটে পরাজিত করেছেন।
রবিবার রাতে জেলা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে জানানো হয়, নৌকা প্রতীকে এড. রনজিত সরকার মোট ভোট পেয়েছেন ১ লক্ষ ১০৭১। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী বর্তমান সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন (কেটলী প্রতীক) পেয়েছেন ৪৮ হাজার ৩১১ ভোট এবং ঈগল প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী সেলিম আহমদ ৪৬ হাজার ৭৪৭ ভোট পেয়েছেন। অপর প্রতিদ্বন্দ্বী প্রার্থী নবাব সালেহ পেয়েছেন ১৪৬ ভোট, আব্দুল মান্নান তালুকদার পেয়েছেন ৩১২ ভোট, আশরাফ আলী ৩৭৯ ভোট, মো. জাহানূর রশিদ ৮১ ভোট ও হারিছ মিয়া ৭৩২ ভোট পেয়েছেন।এড. রনজিত সরকার বলেন, জনগণ আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দিয়েছেন। আমার একটাই লক্ষ্য সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার উন্নয়ন। আমি এলাকাবাসীর পাশে থেকে তাদের জন্য কাজ করে যাব।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com