1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৬ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

সুনামগঞ্জকে উন্নত জেলায় পরিণত করবো : পরিকল্পনামন্ত্রী

  • আপডেট সময় বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

শান্তিগঞ্জ প্রতিনিধি ::
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাধারণ মানুষের উপকার করছেন। মানুষের জন্য ভালো কাজ করছেন। এসব ভালো কাজ দেখে একটি মহলের হিংসা হয়। তারা জানে যে তাদের কোথাও মুখ দেখানোর সুযোগ নাই। বিএনপির নেতৃত্বে কোনো কোনো মহল শেখ হাসিনাকে সরিয়ে দেওয়ার ষড়যন্ত্র করছে। যেভাবে বঙ্গবন্ধুকে হত্যা করে গরিবের পেটে লাথি দিয়েছিল, সেই মহল এখনো ষড়যন্ত্র করে হঠাতে চায়। বাংলাদেশে যা স¤পদ আছে, অর্থ আছে তা তারা কুক্ষিগত করতে চায়। তারা শহরে কিছু চোখধাঁধানো কাজ করবে বড়লোকদের জন্য। গত দেড় দুই বছর ধরে বিএনপি আওয়ামী লীগ সরকারকে নানাভাবে ষড়যন্ত্র করে উৎখাত করতে চায়। এজন্য তারা হরতাল, অবরোধ ডেকে গাড়ি পুড়িয়েছে। অসহযোগ ডেকেছে। কিন্তু আল্লাহর কৃপা সাধারণ মানুষ তাদের অন্যায় ডাকে সাড়া দেয়নি। যেহেতু জনগণ তাদের অন্যায় ডাকে সাড়া দেয়নি, সুতরাং তাদের সব ধরনের চেষ্টা ব্যর্থ হয়েছে।
তিনি বুধবার (৩ জানুয়ারি) বিকেলে শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে শান্তিগঞ্জ বাজার সংলগ্ন মাঠে আসন্ন জাতীয় দ্বাদশ জাতীয় সংসদ নিবার্চন উপলক্ষে শান্তিগঞ্জ উপজেলার শেষ নির্বাচনি সভায় এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, যারা আমাদের দেশকে অতীতে লুটেপুটে খেয়েছে, সে সব দেশে গিয়ে বিএনপি ব্রিটিশসহ বিশ্বের বিভিন্ন দেশে আমাদের বিরুদ্ধে নালিশ দিচ্ছে। আমরা তাদের খাই না। আমাদের দেশ আমারা চালাবো আমাদের আইন অনুযায়ী। যদি বিএনপির কিছু বলার থাকে বিদেশে গিয়ে বললে হবে না, জনগণের কাছে বলতে হবে।
মন্ত্রী এমএ মান্নান আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাপক উন্নয়নর হয়েছে। বিশেষ করে সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, বঙ্গবন্ধু মেডিকেল কলেজ, সুনামগঞ্জ টেক্সটাইল ইনস্টিটিউট, বিটাকসহ গ্রামীণ অবকাঠামোর ব্যাপক উন্নয়ন সাধিত হয়েছে। বিগত ১৫ বছরে সুনামগঞ্জ জেলায় আওয়ামী লীগ সরকারের মাধ্যমে যে উন্নয়ন সাধিত হয়েছে স্বাধীনতা পরবর্তী কোন সরকারই তা বাস্তবায়ন করতে পারেনি। তাই আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আপনাদের একটি ভোট দিয়ে শেখ হাসিনাকে বিজয়ী করার আহ্বান করছি। আমি আপনাদের সেবক এবং শেখ হাসিনার একজন প্রতিনিধি। আগামী ৭ তারিখে শেখ হাসিনার নৌকা মার্কায় একটি ভোট দিয়ে আমাদের পক্ষে রায় দিবেন। আগামীতে আমি বিজয়ী হলে সুনামগঞ্জকে বাংলাদেশের মধ্যে একটি উন্নত জেলা হিসেবে পরিণত করবো।
সভায় সভাপতিত্ব করেন শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু।
শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক স¤পাদক মো. নুর হোসেন ও প্রচার স¤পাদক সেলিম রেজার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা
পরিষদ চেয়ারম্যান মো. নূরুল হুদা মুকুট, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ স¤পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য সিদ্দিক আহমদ, জগন্নাথপুর আওয়ামী লীগের সাধারণ স¤পাদক রেজাউল করিম রিজু, শান্তিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পরিকল্পনামন্ত্রীর পুত্র সাদাত মান্নান অভি, সাধারণ স¤পাদক হাসনাত হোসেন, শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলন রাণী তালুকদার, উপজেলা কৃষক লীগের আহ্বায়ক ফয়জুর রহমান, উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, সুনামগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক স¤পাদক কামরুল ইসলাম শিপন, উপজেলা ছাত্রলীগ সাধারণ স¤পাদক নাঈম আহমদ। এসময় স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীসহ সাধারণ জনতা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com