1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নির্বাচনে নাশকতাকারীদের তথ্য দিলে লাখ টাকা পুরস্কার

  • আপডেট সময় বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

সুনামকণ্ঠ ডেস্ক ::
নাশকতামূলক কার্যক্রম কিংবা নির্বাচনবিরোধী যেকোনও প্রচেষ্টা নস্যাৎ করার সামর্থ্য আইনশৃঙ্খলা বাহিনীর আছে বলে জানিয়েছেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন। তিনি বলেছেন, নির্বাচন নিয়ে নাশকতাকারীদের তথ্য দিলে সর্বনি¤œ ২০ হাজার টাকা থেকে লাখ টাকা পুরস্কার দেওয়া হবে। একইসঙ্গে তথ্য প্রদানকারীর পরিচয় গোপন রাখা হবে।
মঙ্গলবার (২ জানুয়ারি) বিকাল ৩টার দিকে যশোর পুলিশ সুপার কার্যালয়ে খুলনা বিভাগীয় আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে সভা শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি।
আইজিপি বলেন, নির্বাচন সুষ্ঠু করতে যেকোনও পরিস্থিতি মোকাবিলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী প্রস্তুত আছে। ভোটাররা যাতে নির্বিঘেœ ভোট দিতে পারেন, সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী সবসময় মাঠে থাকবে। বিশেষ করে সংখ্যালঘু, নারী ও বয়স্কদের নির্বিঘেœ কেন্দ্রে যাওয়ার ব্যবস্থা করা হবে।
নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড প্রস্তুত করতে প্রার্থীদের প্রতিটি অভিযোগ আমলে নিয়ে ব্যবস্থা নেওয়া হচ্ছে জানিয়ে চৌধুরী আব্দুল্লাহ আল-মামুন বলেন, পাশাপাশি ঝুঁকিপূর্ণ কেন্দ্রগুলো চিহ্নিত করা হচ্ছে।
এর আগে আইজিপি যশোর পুলিশ সুপার কার্যালয়ে খুলনা বিভাগের ১০ জেলার পুলিশ সুপারের সঙ্গে সভা করেন। এ সময় খুলনা রেঞ্জ ডিআইজি মঈনুল হকসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com