1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৪১ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

জগন্নাথপুরে ৪২ হাজার শিক্ষার্থী পেল নতুন বই

  • আপডেট সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

 

 

জগন্নাথপুর প্রতিনিধি ::
জগন্নাথপুরে ব্যাপক উৎসাহে বই উৎসব অনুষ্ঠিত হয়েছে। উৎসবে ৪২ হাজার শিক্ষার্থীর হাতে তুলে দেয়া হয়েছে নতুন বই। বছরের প্রথম দিনে নতুন বই পেয়ে বেজায় খুশি হন কোমলমতি শিক্ষার্থীরা।
সোমবার সকাল থেকে দিনব্যাপী আনন্দঘন পরিবেশে উপজেলার ১৫৮টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪২ হাজার কোমলমতি শিক্ষার্থীদের হাতে নতুন বই বিতরণ করা হয়েছে বলে জগন্নাথপুর উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস জানান। এছাড়া উপজেলার ৩৫টি মাধ্যমিক বিদ্যালয় ও ২০টি মাদ্রাসার শিক্ষার্থীদের মধ্যে নতুন বই বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা একাডেমিক সুপার ভাইজার অরূপ চন্দ্র রায়।
এর আগে সকালে আনুষ্ঠানিক ভাবে বই বিতরণ উদ্বোধন করেন জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-বশিরুল ইসলাম। এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা, উপজেলা শিক্ষা কর্মকর্তা মানিক চন্দ্র দাস, উপজেলা একাডেমিক সুপার ভাইজার অরূপ চন্দ্র রায়, উপজেলা রিসোর্স সেন্টারের ইন্সট্রাক্টর হারুনুর রশীদ, উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা মাসুম বিল্লাহ, সংশ্লিষ্ট বিদ্যালয়ের শিক্ষকগণসহ বিভিন্ন শ্রেণি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com