1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৮:৫৪ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

গরিবের উন্নয়নে প্রধানমন্ত্রী নিবেদিত প্রাণ : এমএ মান্নান

  • আপডেট সময় মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে সবসময় আন্তরিকভাবে কাজ করছেন। আমি তার একজন সহকর্মী হিসাবে দেখেছি, গ্রামের মানুষের কল্যাণে তিনি বিভিন্ন প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নে মন্ত্রিপরিষদকে উদ্যোগী ও উজ্জীবিত করেন।
সোমবার (১ জানুয়ারি) বিকেলে জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের রসুলগঞ্জবাজারে আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।
পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামীণ দরিদ্র জনগোষ্ঠীর ভাগ্য উন্নয়নে সবসময় নিবেদিতপ্রাণ মানুষ। তারই উদাহরণ, বাংলাদেশের প্রতিটি গ্রামকে তিনি বিদ্যুতের আলোয় আলোকিত করেছেন। তিনি প্রায় সাড়ে ৮ লাখ ঘরহীন মানুষকে ঘর এবং জমির মালিকানা দিয়েছেন। এটা বিশ্বের বুকে এক অনন্য উদাহরণ।
তিনি বলেন, অসহায় মানুষের জন্য শেখ হাসিনা সম্মানজনক বিভিন্ন ভাতা দিচ্ছেন। বয়স্ক ভাতা, বিধবা ভাতা, স্বামী পরিত্যাক্তা ভাতা, প্রতিবন্ধী ভাতা, নতুন মা হয়েছেন যারা তাদেরও ভাতা দিচ্ছেন শেখ হাসিনা। তার সকল কাজই হচ্ছে গরিব মানুষের ভাগ্যের উন্নয়নে। আর তার এমন দূরদর্শী সিদ্ধান্তের কারণেই আজ বাংলাদেশ ভারত ও পাকিস্তান থেকেও অনেক এগিয়ে।
তিনি বিএনপির সমালোচনা করে বলেন, জনগণের জন্য তারা কোনো কাজই করেনি। আর তাই ভোট চাওয়ার যোগ্যতা তাদের নেই। তারা কূটকৌশলে বিভেদ সৃষ্টি করে ক্ষমতায় যেতে চায়। তারা এখন ভোট না দেয়ার আদেশ দিচ্ছে। যারা ভোট দিতে সাধারণ মানুষকে বাধাগ্রস্ত করার পাঁয়তারা করছে তারা দেশের শত্রু। আপনারা সেই আদেশ মানবেন না। অবশ্যই সবাই উৎসবমুখর পরিবেশে ভোট দিতে যাবেন এবং ভোটাধিকার প্রয়োগ করবেন।
পাটলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজি জমসেদ মিয়া তালুকদারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, প্রধানমন্ত্রীর অত্যন্ত বিশ্বস্ত সহকর্মী আমাদের শ্রদ্ধাভাজন নেতা পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। তিনি কেবল সুনামগঞ্জ বা বৃহত্তর সিলেট-ই নয়, সারাদেশের গর্ব। দেশের সার্বিক উন্নয়নের অন্যতম প্রধান রূপকার এমএ মান্নান। আসুন আমরা আমাদের মূল্যবান ভোট দিয়ে তাকে আবাও সংসদে পাঠাই।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ স¤পাদক মনু মোহাম্মদ মতছির ও পাটলী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ইসলাম উদ্দিন জসিমের যৌথ পরিচালনায় নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান নূরুল হুদা মুকুট, সাধারণ স¤পাদক নোমান বখত পলিন, সিলেট মহানগর যুবলীগের সাধারণ স¤পাদক মুশফিক জায়গীরদার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা সিদ্দিক আহমদ, সাংগঠনিক স¤পাদক আসাদুজ্জান সেন্টু, যুগ্ম সাধারণ স¤পাদক নজরুল ইসলাম শেফু, যুক্তরাজ্য আওয়ামী লীগের সাধারণ স¤পাদক সৈয়দ সাজিদুর রহমান ফারুক, জগন্নাথপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক রেজাউল করিম রিজু, সিলেট মহানগর যুবলীগের সাধারণ স¤পাদক মুসফিক জায়গীরদার, যুগ্ম সাধারণ স¤পাদব সুবেদুর রহমান মুন্না, সিলেট জেলা যুবলীগের দপ্তর স¤পাদক সাজলু লস্কর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, পাটলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঙ্গুর মিয়া, পরিকল্পনামন্ত্রীর জ্যেষ্ঠ সন্তান শাহাদাত মান্নান অভি, যুক্তরা

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com