1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৩৯ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

ট্রাক চাপায় যুবক নিহত

  • আপডেট সময় সোমবার, ১ জানুয়ারী, ২০২৪

স্টাফ রিপোর্টার ::
বন্ধুর পাসপোর্ট নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক চাপায় জুবায়ের আহমদ (২৩) নামে যুবক নিহত হয়েছেন। রোবরার (৩১ ডিসেম্বর) সুনামগঞ্জ জেলা শহর থেকে ফেরার পথে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে দুর্ঘটনাটি ঘটে। জুবায়ের জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের শাহারপাড়া আটঘর গ্রামের আব্দুল বারিকের ছেলে।
পুলিশ, নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, রবিবার সকালে বন্ধু জাহিদুল ইসলামের পাসপোর্ট আনার জন্য মোটরসাইকেলযোগে জুবায়ের আহমদ ও তার বন্ধু জাহিদুল সুনামগঞ্জ শহরে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে বেলা ১১টার দিকে জগন্নাথপুর-সুনামগঞ্জ মহাসড়কের দিরাই রাস্তারমুখ নামক স্থানে একটি দ্রুতগামী ট্রাক চাপায় ঘটনাস্থলেই জুবায়ের মারা যান। এ ঘটনায় আহত অপর মোটরসাইকেল আরোহী জাহিদুল ইসলামকে (২১) সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।
নিহতের বড় ভাই জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক স¤পাদক কামরুল ইসলাম জানান, বন্ধুর পাসপোর্ট আনতে গিয়ে ট্রাক চাপায় জুবায়ের মারা যান। জুবায়ের সদ্য আইইএলটিএস পাস করেছে এবং তাঁর লন্ডন যাওয়ার জন্য কাজ প্রায় শেষ পর্যায়ে ছিল।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com