1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
  3. [email protected] : wp-needuser : wp-needuser
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

বিএনপি রাজনৈতিক দল নয়, সন্ত্রাসী সংগঠন : শেখ হাসিনা

  • আপডেট সময় শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩

সুনামকণ্ঠ ডেস্ক ::
বিএনপি জানে নির্বাচনে অংশ নিলে পরাজিত হবে, তাই ভোট বানচালে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহ¯পতিবার গণভবনে বিএনপির সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎকালে এসব কথা বলেন তিনি। এ সময় ২৮ অক্টোবর সাংবাদিকদের ওপর যারা হামলা করেছে তাদের শাস্তি অবধারিত বলেও জানান সরকারপ্রধান। এসময় তিনি প্রশ্ন রাখেন, যারা সাংবাদিকদের পেটাবে, পুলিশ মেরে ফেলবে, বাসে-ট্রেনে আগুন দেবে, তাদের আমরা কি গলার মালা দিয়ে বাহবা দেব?
তিনি আরও বলেন, গত ২৮ অক্টোবর সাংবাদিকদের ওপর হামলাকারীরা পার পাবে না। তাদের খুঁজে বের করে শাস্তির আওতায় আনা হবে। ইতিমধ্যেই মামলা হয়েছে। বিএনপির কিছু নেতা বলেন, এত হাজার মামলা হয়েছে! মামলা হবে না তো কী হবে? যারা এসব করছে, তাদের শাস্তি তো অবধারিত।
বিএনপিকে সন্ত্রাসী সংগঠন আখ্যা দিয়ে শেখ হাসিনা বলেন, বিএনপি কোনো রাজনৈতিক দল নয়, এটি একটি সন্ত্রাসী সংগঠন। প্রধানমন্ত্রী প্রশ্ন করেন- মানুষ হত্যা করে তারা কী রাজনীতি করতে চায়?

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com