1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602
সংবাদ শিরোনাম

বন্যার পূর্বাভাস ও বন্যা পরবর্তী কার্যক্রম নিয়ে তাহিরপুরে সভা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
বন্যার পূর্বাভাস ও বন্যা পরবর্তী কার্যক্রম নিয়ে করণীয় বিষয়ে তাহিরপুর উপজেলায় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৭ ডিসেম্বর) সকালে উপজেলা ডিজিটাল কনফারেন্স হলরুমে ফুড এন্ড এগ্রিকালচার অর্গানাজেশন ইউনাইটেড ন্যাশনস-এর আয়োজনে ও উপজেলা পিআইও অফিসের সহযোগিতায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান রনি।
উপজেলার প্রোগ্রামার ইমরান হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খালেদা বেগম, ন্যাশনাল কনসালটেন্ট এফএও ডা. অনিল কুমার দাস, জুনিয়র প্রজেক্ট স্পেশালিস্ট (ওএসআরও) মো. সালাহ উদ্দিন, তাহিরপুর উপজেলা পিআইও মো. মহিবুল ইসলাম, উত্তর শ্রীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হায়দার, উপজেলা প্রেসক্লাবে সভাপতি রমেন্দ্র নারায়ণ বৈশাখ প্রমুখ। এসময় সাংবাদিক, বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা ও ইউনিয়ন পরিষদের সদস্যগণ উপস্থিত ছিলেন।
ন্যাশনাল কনসালটেন্ট এফএও ডা. অনিল কুমার দাস জানান, বন্যা হবার তিন দিন আগেই পূর্বাভাস জানানো পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে। সেই লক্ষ্যে আমাদেরকে করণীয় বিষয়ে গুরুত্ব সহকারে সচেতনতা ও প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করতে হবে। তার জন্য উপজেলা প্রশাসনের কর্মকর্তা, সাংবাদিক, জনপ্রতিনিধি ও সচেতনমহলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে তাহলে ক্ষয়ক্ষতির পরিমাণ কমে আসবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com