1. [email protected] : admin2017 :
  2. [email protected] : Sunam Kantha : Sunam Kantha
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
ঘোষণা ::
সুনামগঞ্জ জেলার জনপ্রিয় সর্বাধিক পঠিত পত্রিকা সুনামকন্ঠে আপনাকে স্বাগতম। আমাদের পাশে থাকার জন্য সকলকে আন্তরিক অভিনন্দন। আমাদের পত্রিকায় বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন - 01711-368602

নেতা হতে আসিনি, এলাকার উন্নয়ন করতে এসেছি : ড. মোহাম্মদ সাদিক

  • আপডেট সময় বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩

স্টাফ রিপোর্টার ::
স্থানীয় গণমাধ্যমকর্মীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন দ্বাদশ জাতীয় নির্বাচনে সুনামগঞ্জ-৪ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ড. মোহাম্মদ সাদিক। মঙ্গলবার দুপুরে শহরের শহীদ মুক্তিযোদ্ধা জগৎজ্যোতি পাবলিক লাইব্রেরি মিলনায়তনে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠিত হয়।
শুভেচ্ছা বিনিময়কালে ড. মোহাম্মদ সাদিক বলেন, সুনামগঞ্জ-বিশ্বম্ভরপুর উপজেলাকে নিরাপদ এলাকা হিসাবে দেখতে হবে। এই জন্য ভাল উন্নয়ন করতে হবে।
তিনি বলেন, শহরকে বাঁচাতে পরিকল্পিত শহররক্ষা বাঁধ নির্মাণ করতে হবে। একই সাথে শহরের রাস্তাঘাট অক্ষুণœ রাখতে হালুয়ারগাঁও থেকে মোল্লাপাড়া ইউনিয়ন হয়ে আমবাড়ি পর্যন্ত বাইপাস সড়ক নির্মাণ করতে হবে। এমন দাবি স্থানীয় মানুষের দীর্ঘদিনের।
ড. সাদিক বলেন, কিছু কিছু এলাকায় ব্রিজের অভাবে এক স্থান থেকে অন্যস্থানে আসা যাওয়ায় নানা ভোগান্তির শিকার হচ্ছেন মানুষ। বিশেষ করে ধারারগাঁও-হালুয়ারঘাট সেতু, ফতেপুর, পৈন্দাসহ বিভিন্ন স্থানের ব্রিজ-কালভার্ট নির্মাণের দাবির কথা শুনেছি। এসব দাবি যৌক্তিক এবং পূরণীয়।
তিনি বলেন, বিভিন্ন স্থানের মানুষজন মসজিদ, মন্দির, গির্জা, কবরস্থান, স্কুল, মাদ্রাসা, বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান এবং রাস্তাঘাটের উন্নয়নের কথা বলেছেন। ডলুরা এলাকায় অনেকে শুল্কস্টেশন চালু করার কথাও বলেছেন। আসলে জনগণের জীবনমানের উন্নয়নে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া উচিত। তিনি বলেন, হাওরের মাঝপথে ডুবন্ত সড়ক নির্মাণ করলে কৃষকেরা ধান তোলতে সহজ হবে এবং জন চলাচলে সড়কটি কাজে লাগবে।
ড. সাদিক বলেন, তরুণ প্রজন্মকে মাদক থেকে বাঁচাতে মঞ্চ ও খেলার মাঠের কোনো বিকল্প নেই। তিনি বলেন, দেশ স্বাধীনের আগে স্থানীয় সূর্যের দেশ পত্রিকায় লেখালেখির মাধ্যমে আমি সাংবাদিকতা করেছি। দেশ স্বাধীনের পর বিন্দু বিন্দু রক্ত পত্রিকায় কাজ করেছি। ওই সময়কালে বিভিন্ন দৈনিকে কাজ করেছি আমি। তিনি আরও বলেন, স্থানীয় পত্রিকায় আমার লেখা বা কবিতা ছাপা হওয়ার পর সুনামগঞ্জ শহরের ট্রাফিক পয়েন্টে নিজে পত্রিকা বিক্রি করেছি। এখন আমার একমাত্র মেয়ে সুরমাও জাতীয় দৈনিক ডেইলি স্টারে কাজ করছে। এই দাবি নিয়ে সুরমা সকল গণমাধ্যমকর্মীকে শুভেচ্ছা বিনিময়ের দাওয়াত করেছিল। এই ডাকে সাড়া দেয়ায় আমি সকলের কাছে কৃতজ্ঞ।
ড. সাদিক আরও বলেন, আমি এখানে নেতা হতে আসিনি। এসেছি আমার নির্বাচনী এলাকার উন্নয়ন করতে। এখন আমি আপনাদের কাছে একজন পরীক্ষার্থী। আগামী ৭ জানুয়ারি আমার পরীক্ষা। আপনারা যদি আমাকে সেই নৌকা মার্কার পরীক্ষায় পাস করান তাহলে আমি প্রধানমন্ত্রীর কাছে গিয়ে আপনাদের দুঃখ সুখের কথা বলতে পারবো। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ আজ উন্নয়নের মহাসড়ক পারি দিয়ে স্মার্ট বাংলাদেশ গড়ার দোরগোড়ায়। বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করে স্মার্ট বাংলাদেশ গড়তে আপনাদের ভোট প্রার্থনা করছি।
জেলা আওয়ামী লীগের দপ্তর স¤পাদক অ্যাড. বিমান কান্তি রায়ের পরিচালনায় শুভেচ্ছা বিনিময়কালে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক নোমান বখত পলিন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আ.লীগের সহ-সভাপতি ও তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুণাসিন্ধু চৌধুরী বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী আবুল কালাম, মুক্তিযোদ্ধা আবু সুফিয়ান প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর

© All rights reserved © 2016-2021
Theme Developed By ThemesBazar.Com